বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজে স্বাধীনতা দিবস উদ্‌যাপন; দেশবিরোধীদের রুখে দাঁড়ানোর প্রত্যয়

3.jpg

প্রেস বিজ্ঞপ্তি :

বাঙালির শৃঙ্খল মুক্তির দিনে যথাযোগ্য মর্যাদায় বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজে স্বাধীনতা দিবস পালিত হয়েছে। কলেজ কর্তৃপক্ষ দিবসটি উপলক্ষে কলেজ মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এর আয়োজন করে।

অধ্যক্ষ মোহাম্মদ মুজিবুর রহমানের সভাপতিত্বে এবং একাদশ শ্রেণির বিজ্ঞান শাখার শিক্ষার্থী মাহফুজা আক্তার ও ফাহমিদা ইয়াসমিন এর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলেজ গভর্ণিং বডির সদস্য মোহাম্মদ বুরহান উদ্দিন। কলেজ শিক্ষকদে মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ রফিক উদ্দিন, জসীম উদ্দীন আহমদ, মোহাম্মদ শফিকুর রহমান, মোহাম্মদ আখতার হোসেন, মোহাম্মদ খালেদ হোসেন, মোহাম্মদ স্বপন গনি,
মোহাম্মদ মাজেদুর রহমান, মোহাম্মদ কবির হোসেন, সঞ্জয় আচার্য, সুশান্ত কুমার, প্রতিমা রানী দাস, মোহাম্মদ আনোয়ার হোসেন এবংমোহাম্মদ আতিউর রহমান।

বক্তারা তাদের নিজ নিজ বক্তব্যে বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং রাজাকার, আল-বদর, আল-শামস্‌ ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ছাত্রীদের করণীয় বিষয় তোলে ধরেন। ইসলামের নাম ব্যবহার করে যারা মানুষ ঠকায় তাদের বিষয়েও ছাত্রীদের সজাগ থাকতে বলা হয়।
পুরস্কার বিতরণ এর মধ্য দিয়ে অনুষ্ঠানমালার পরিসমাপ্তি ঘটে।

Top