পত্নীতলায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠান থেকে সাংবাদিকের মটরবাইক উধাও!

images-6.jpg

মেহেদী হাসান, পত্নীতলা(নওগাঁ) প্রতিনিধি ::

নওগাঁর পত্নীতলাউপজেলার সদর নজিপুর উচ্চ বিদ্যালয় শহীদ মিনার মাঠ থেকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান চলাকালীন সাংবাদিক মাসুদ রানার ১টি মটরসাইকেল চুরি হয়। সাংবাদিক মাসুদ রানা দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার একজন পত্নীতলা প্রতিনিধি।

তিনি জানান,আমি ৮.৩০ মিনিটে নজিপুর উচ্চ বিদ্যালয় মাঠে মটরসাইকেল রেখে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসের অনুষ্ঠানের নিউজ সংগ্রহ করতে যাই। তার ২০ মিনিট পর এসে দেখি আমার গাড়ী যেখানে রেখেছিলা সেখানে আর নেই। এবং তিনি আরও জানান, আমার গাড়ী যেখানে রেখেছিলাম সেখানে ডিসকভার একটি গাড়ী ঘার লক করা ছিল না। কি›তু আমার গাড়ী আমি নিজে ঘার লক করেচিলাম।

অনুষ্ঠানে পুলিশ প্রশাসন, আনসার, ভিডিপি সহ মাঠ ভর্তী মানুষ থাকা অবস্থায় মাঠ থেকে একটি বাজাজ সিটি, যাহার রেঃজিঃ নং: নওগাঁ হ ১২-৭৭৯৮ চুরি হওয়ায় মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। আশে পাশে স্থানীয় প্রেসক্লাবের সাংবাদিক ও গন্যমান্যদের সাথে নিয়ে অনেক খুজা খুজি করেও তা আর পাননি। পরবর্তীতে তিনি পত্নীতলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম কে জানান।

শুধু তাই না, গতবছর এই দিনে চারটি মটরসাইকেল স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চলাকালীন এই নজিপুর উচ্চ বিদ্যালয় শহীদ মিনার মাঠ থেকে চুরি হয়েছে বলে জানা যায়। এদের মধ্যে একটি মটরসাইকেল ছিল নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরীর। সম্প্রতি উপজেলায় আইন শৃংখলার অবনতি সহ মটরসাইকেল চুরি ব্যাপকহারে বেড়েয় চলেছে। ফলে পত্নীতলা বাসি আতংকিত হয়ে পড়েছে।

Top