ইবিতে ছাত্র মৈত্রীর ১৩ তম সম্মেলন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন

received_1871893309769710.jpeg

 

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আগামী ২৮শে মার্চ ২০১৮ ইং বাংলাদেশ ছাত্র মৈত্রীর ১৩ তম সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের ওয়ার্কাস পাটির কেন্দ্রীয় পলিট ব্যুরো সদস্য কমরেড নুর আহমদ বকুল এবং উদ্বোধক থাকবেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মোছাঃ শারমিন আক্তার সুমী ।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ ছাত্র মৈত্রী কেন্দ্রীয় সভাপতি ফারুক আহমেদ রুবেল ও কেন্দ্রীয় সেক্রেটারী কাজী আব্দুল মোতালেব জুয়েল সহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
সম্মেলন প্রস্তুতি বিষয়ে কলা ও সমাজবিজ্ঞান অনুষদের আহ্বায়ক শামিমুল ইসলাম সুমন বলেন আমাদের সম্মেলনের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছি আশা করি সম্মেলন সফল ভাবে অনুষ্ঠিত হবে এর মাধ্যেমে যোগ্য নেতৃত্ব তৈরি হবে । আমাদের প্রাণের দাবি শিক্ষাব্যবস্থায় সাম্প্রদায়িকরণ ও দুনীতি বন্ধ করে মুক্তিযোদ্ধার চেতনায় অসাম্প্রদায়িক দেশ গড়তে ছাত্র মৈত্রী কাজ করে যাচ্ছে।
ইবির সম্মেলন কমিটির আহ্বায়ক মোরশেদ হাবিব বলেন, শিক্ষাব্যবস্থায় সাম্প্রদায়িকরণ ও দুনীতি বন্ধ কর, শিক্ষায় বাণিজ্যকরণ রুখো, সকল শিক্ষাঙ্গনের ছাত্র সংসদ নির্বাচন দাও।এই শ্লোগানকে সামনে রেখে ১৩ তম সম্মেলন সুস্থভাবে সম্পন্ন হবে আশাবাদী। ইতিমধ্যে সম্মেলন সফল করতে ইবির ছাত্র মৈত্রী ও বাংলাদেশের ওয়ার্কাস পাটির নেতৃবৃন্দ সাথে সাক্ষাৎ করেছেন। এছাড়া সম্মেলন কমিটির যুগ্ন আহ্বায়ক আ: রউফ বলেন, অনেক আকাঙ্খার পর ইবির ১৩ তম সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন সফল করতে দলীয় নেতাকর্মীরা নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন।

Top