আনোয়ারায় কাফকোতে মহান স্বাধীনতা দিবস উদযাপন

29345084_1822755621358807_2120154820_n.jpg

ডি এইচ মনসুর, অানোয়ারা :

অানোয়ার কর্ণফুলী ফাটিলাইজার কোম্পানী লিমিটেড (কাফকো) নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতির শ্রেষ্ট সন্তানদের প্রতি শ্রদ্ধানিবেদন ও অালোচনা সভার অায়োজন করেন। কাফকো সিবিএ সভাপতি ও অানোয়ারা উপজেলা যুবলীগের সাধারন সম্পাক অাবু হায়দার মোহাম্মদ ওসমান গনি রাসের সভাপতিত্বে কাফকো উচ্চ বিদ্যালয় মাঠে অালোচনা সভার অায়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাফকো চীফ ফিন্যানসিয়াল অফিসার, মোহাম্মদ হাবিবুল্লাহ মনজু বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাফকোর জেনারেল ম্যানেজার(প্রডাকশন) গাউছুল আজম সিদ্দিকী , কাফকোর ডেপুটি জেনারেল ম্যানেজার মীর রাজিউর রহমান, কাফকো সিবিএ সাধারন সম্পাদক মোহাম্মদ মাঈন উদ্দীন, অানোয়ারা উপজেলা যুবলীগের সহ সভাপতি অাখতারুজ্জামান, সহ সম্পাদক মো হান্নান,দপ্তর সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসেন,উপজেলা যুবলীগ নেতা মো: হালিম প্রমুখ।

বক্তারা বলেন, ২৬ মার্চের কথা স্বরণ করে বলেন ৭১ এ পাক হানাদার বাহিনীরা চেয়েছিল এই জাতিকে ধ্বংস করে দিতে কিন্তু আজকের দিনের এই ঐতিহাসিক ঘোষণার মাধ্যমে এই দেশের মানুষ এই দেশ কে ভালবেসে বঙ্গবন্ধুর আহ্বানে মুক্তিযোদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল, যার ফলে নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ। স্বাধীনতা বিরোধীদের উদ্দেশ্য করে বলেন, এই স্বাধীনতা বিরোধীরা কখনো এই দেশ কে সামনের দিকে এগিয়ে নিতে চান নি তাই তারা বার বার গনতন্ত্রের উপর আঘাত করেছে।

তিনি প্রধানমন্ত্রীর কথা স্বরণ করে বলেন, আজকে বাংলাদেশ প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে স্বল্পন্নোত দেশ থেকে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশের সারিতে। আমরা যদি একটি সুখী সমৃদ্ধ দেশ গড়তে চাই এবং উন্নয়নের ধারাবাহিতা ধরে রাখতে চাই তাহলে সবার কাছে আহ্বান এই দেশ আমাদের এই দেশ কে যদি এগিয়ে নিতে চাই কারো একার পক্ষে সম্ভব নয় তাই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দল মত নির্বিশেষে সবাইকে ঐক্যবধ্ব হয়ে কাজ করতে হবে।

Top