মাতারবাড়ী রাজঘাট জামিলুল কোরআন হেফজ খানা ও নূরানি মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

received_1992126717775762.jpeg

সালা উদ্দিন আয়ুবী, মাতারবাড়ী থেকে–

মাতারবাড়ী রাজঘাট রশিদিয়া মাদ্রাসা সংলগ্ন আঞ্জুমানে জামিলুল কোরআন হেফজ খানা ও নূরানি মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল সকাল ১০ টায় মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্টিত হয়।

অনুষ্টানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ মহেশখালী উপজেলা সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের মহিলা সদস্য মোশাররফা জান্নাত। উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন রাজঘাট রশিদিয়া হাসমতিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ইদ্রিস ফারুকী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী কৃষকলীগ মহেশখালী উপজেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক আহমদ হোছাইন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাওয়ার পাশাপাশি ক্রীড়া ক্ষেত্রেও ব্যাপক সফল প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে । প্রধানমন্ত্রীর হাত ধরেই ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশের উত্থান ঘটেছে। যার সুবাদে ক্রীড়া নিয়ে বিশ্ব জয়ের স্বপ্ন দেখছে বাংলাদেশ। তিনি গতকাল অত্র মাদ্রাসার ২দিন ব্যাপী ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধনী দিবসে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি অত্র মাদ্রাসার উন্নয়নের জন্য ১লক্ষ টাকা সহযোগিতার ঘোষনা দেন। তার অনুদানের ঘোষণার জন্য কৃতজ্ঞতা স্বরুপ ধন্যবাদ জানালেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

দু’দিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্টানের সার্বিক পরিচালনায় ছিলেন বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ও আওয়ামীলীগ নেতা নবীর হোছাইন ভুট্টু।।

Top