বেনাপোলে বিজিবির মতবিনিময় সভা অনুষ্ঠিত

Benapole-BGB-Metting-01.jpg

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি:

বাংলাদেশের এলডিসি স্ট্যাটাস থেকে উত্তোরণ উপলক্ষে “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার সকালে বেনাপোল পোর্ট থানার পুটখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ২১ বিজিবি ব্যাটালিয়নের জনসচেতনতামূলক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বিজিবি ব্যাটালিয়নের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোঃ তারিকুল হাকিম। সভায় বিজিবি পুটখালী কোম্পানী কমান্ডার, বিওপি কমান্ডার এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, ইমাম, শিক্ষক, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ ব্যক্তিবর্গসহ প্রায় এক হাজার মানুষ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোঃ তারিকুল হাকিম সীমান্ত সুরক্ষার জন্য স্মার্ট বর্ডার ম্যানেজমেন্ট, ক্রাইম ফ্রি জোন বা অপরাধমুক্ত এলাকা, মাদকের কুফল ও মাদক বিরোধী কার্যক্রম, জঙ্গি কার্যক্রম প্রতিরোধ ও সীমান্ত নিরাপত্তা জোরদার করণ, সীমান্তবর্তী এলাকায় বসবাসরত হত দরিদ্র দিন মজুরিদের মাঝে বিনাসুদে ঋণ প্রদান এবং সীমান্তবর্তী বেকার যুবকদের বিজিবিতে কর্মসংস্থানসহ নানাবিধ সীমান্ত সংক্রান্ত বিষয়ে আলোচনা করেন। #

Top