কক্ষ নির্মাণের ঘোষণা- ছাতকে এক যুক্তরাজ্য প্রবাসীকে সংবর্ধনা

CHHATAKER-KURSHI-MADRASHA-001.jpg

চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ)::

ছাতকের দোলারবাজার ইউনিয়নের উত্তরকুর্শি গ্রামের কৃতিসন্তান যুক্তরাজ্য কভেন্ট্রি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুর্শি শিক্ষা উন্নয়ন কমিটির আহবায়ক সাবেক প্রবাসি কমিউনিটি নেতা আলহাজ্ব রুহুল আমিনকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২মার্চ) কুর্শি- ইসলামপুর দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি নূরুল হকের সভাপতিত্বে শিক্ষক মোহাম্মদ আলীর পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব রুহুল আমিন। মাদরাসা পরিচালনা কমিটি আয়োজিত সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য প্রবাসি কমিউনিটি নেতা ছমির আলী, সালেহা খাতুন কুর্শি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার ওসমান গনি, বিশিষ্ট ব্যবসায়ি শাহবাজ মিয়া তালুকদার, সাবেক মেম্বার হায়দার আলী রাজু, সমাজসেবি আলী হোসেন সিদ্দিক, কুর্শি মর্নিং সান একাডেমির সভাপতি শামিম
আহমদ, প্রবাসি ক্বারি কামাল হোসেন কামালী, ব্যবসায়ি সাহেল আহমদ, সংগঠক সায়েখ আহমদ ও শিক্ষার্থী হাছান আহমদ। স্বাগত বক্তব্য রাখেন, মাদরাসা সুপার মাওলানা রশিদ আহমদ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, সজ্জাদ নুর। ইসলামি সংগীত পরিবেশন করেন, আল- আমিন ও জমির হোসেন-কাওছার। এসময় সমাজসেবি ও ক্ষিানুরাগি নজির আলী, আবদুল ছালিক মিলন তালুকদার, মতছির আলী, সুনা মিয়া, জামাল উদ্দিন, শফিক মিয়া, আশ্রব আলী, রফিক মিয়া, মজমিল আলী, নুর ইসলাম, লাল মিয়া, সুরুজ আলী, মনছব আলী, আবদুল ইসলাম, আবদুস সালাম, নজির আলী- ২, শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। পরে সংবর্ধিত অতিথি আলহাজ্ব রুহুল আমিনও ছমির আলীকে পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। সভায় আলহাজ্ব রুহুল আমিন মাদরাসার একটি কক্ষ নির্মাণ, বিশেষ অতিথি শাহবাজ মিয়া তালুকদার মাদরাসা আঙ্গিনায় মাটি ভরাট ও সাবেক মেম্বার হায়দার আলী রাজু মাদরাসায় প্রবেশমূখে একটি পাকা গেইট নির্মাণের ঘোষণা দেন।

Top