লক্ষনপুরের মানুষের কাছে আবার ও অন্যায় অবিচারের বিরুদ্ধে ভোট দেওয়ার আহবান

IMG20180321175047.jpg

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধিঃ

শার্শা আমাদের অহংকার তাই আগামী দিনের শার্শা হবে শান্তি স্বস্তি ও উন্নয়নের। আপনারা আগামীতে শুধু লক্ষনপুর নয় শার্শার যেখানে যাকে ভোট দিবেন এবং এমন মানুষকে ভোট দিবেন সে যেন আপনাদের ভোট নিয়ে ক্ষমতার দাপটে অন্তত আপনাদের সাথে অন্যায় জুলুম না করতে পারে। আপনারা এই ইউনিয়নের ২০১৬ সালের আগে যাকে নির্বাচিত করেছিলেন সেই চেয়রম্যান আপনাদের সাথে অন্যায় জুলুম নির্যাতন করেছে । লক্ষনপুরের মানুষ একাধিক অভিযোগ করেছে কামাল নামে সেই চেয়ারম্যানের সময়কালে কেউ স্বস্তিতি ছিলেন না। আমাদের এই সময় ভোট চাওয়ার কথা ছিল না লক্ষনপুরের মানুষ অবিচার অন্যায় নির্যাতন নিপিড়ন জুলুম নানা রকম ব্যাভিচারের বিরুদ্ধে ৫ টি বছরের জন্য ভোট দিয়েছিল। কিন্তু শ্রস্টার হাতের উপর কারো হাত নাই সালাউদ্দিন শান্তি ভাইর মৃত্যু আবার আমাদের বাধ্য করেছে এই উপনির্বাচন।কথাগুলো বললেন ২নং লক্ষন পুর ইউনিয়ন এর উপনির্বাচনের ৩ নং লক্ষনপুর ওয়ার্ডের সালথা মাদ্রাসা মাঠে পথসভায় প্রধান অতিথি হিসাবে মেয়র আশরাফুল আলম লিটন।
বুধবার বেলা সাড়ে ৪ টার সময় ২নং লক্ষনপুর ইউনিয়নের উপ-নির্বাচনের শালথা মসজিদ মাঠে আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে মেয়র লিটন বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা সালাউদ্দিন শান্তির স্ত্রীকে নৌকা প্রতীক দিয়েছেন আর এই নৌকা প্রতীকে আপনাদের ভোটে দেশের দক্ষিন পশ্চিম সীমান্ত অঞ্চল শার্শায় প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হবে। আর এই নারী চেয়রম্যান নির্বাচিত হলে আপনারা যারা মা বোনেরা এখানে বসে আছেন তারা এই চেয়ারম্যানের কাছে নির্দিধায় কাজের জন্য যেতে পারবেন। একজন পুরুষ চেয়ারম্যানের কাছে আপনাদের যেতে যতটা কঠিন হতো তার চেয়ে সহজ হবে । আপনাদের মনে রাখতে হবে আমার ভোট আমি কেন দিব। আমি ভোট দিয়ে যাকে নির্বাচিত করব সে ক্ষমতার দাপটে আমার উপর অন্যায় অত্যাচার জুলুম করবে। সেসব দিন শেষ আপনাদের ভয় পাবার কিছু নেই । আপনারা সালাউদ্দিনের মত তার স্ত্রী ও সৎ নির্ভিক একজন মানুষ আপনাদের সেবার জন্য সে গৃহবধু থেকে নেমে এসেছে তাকে আপনারা ভোট দিয়ে অন্তত স্বস্তিতে থাকবেন এ আশাবাদ আমি ব্যাক্ত করছি।
এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা,সাংগঠনিক প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ আযম, দপ্তর সম্পাদক আজিবর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, উপ-দপ্তর সম্পাদক শ্রী বৈদ্যনাথ দাস,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার যুব ও ক্রীড়া সম্পাদক কবির উদ্দিন তোতা, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু,সাবেক প্রচার সম্পাদক আজিজুর রহমান, সহ-সভাপতি রুহুল কুদ্দুস ভুঁইয়া,শার্শা উপজেলা মহিলা আওয়ামী সাধারন সম্পাদক শারমীন আক্তার, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের যগ্ম আহবায়ক সেলিম রেজা বিপুল, জাকির হোসেন , শার্শা উপজেলা সাংস্কৃতিক ফোরামের নেতা আমিনুর রহমান, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান আব্দুল ওহাব, ওবাইদৃুর রহমান মফিজুর রহমান বাহাউদ্দিন সহ শার্শা উপজেলা ও বেনাপোল পৌর আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা।

Top