বাগাতিপাড়ায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

Bagatipara-News-21-03-18-01.jpg

মোঃ জাহিদ আলী, নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাঁকা মহাবিদ্যালয়ে  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে । বুধবার  দুপুরে কলেজ চত্বরে ছাত্র-ছাত্রীদের মাঝে এ  পুরস্কার বিতরণ করা  হয়।

অনুষ্ঠানে অধ্যক্ষ মোছাম্মৎ জাকিফা খাতুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম ।

তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান বৃদ্ধি করতে হবে। শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের সচেতন হতে হবে যেন তাদের সন্তান মাদকে ও জঙ্গী কর্মকান্ডে সম্পৃক্ত না হয়। ্্্্্্্এছাড়া লালপুর পদ্মার চরে অর্থনৈতিক জোন স্থাপন হওয়াটা সময়ের ব্যাপার মাত্র। সেখানে ৫০/৬০ হাজার লোকের কর্মসংস্থা হবে। তাই সকল ছাত্র-ছাত্রীদের শুধু পড়ালেখা নয় মানসম্মত পড়ালেখা করার আহব্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউট এর পরিচালক প্রফেসর ড. সুলতান-উল-ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেকেন্দার রহমান, আড়ানি ডিগ্রী কলেজের অধ্যক্ষ আশরাফ আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আকরাম হোসেন প্রমূখ। পরে প্রধান অতিথি ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহন কারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Top