দেশে গণতন্ত্র ও ইসলামী মূল্যবোধ প্রতিষ্টায় খালেদা জিয়া’র বিকল্প নেই – কামরুল

FB_IMG_1521653297117-1.jpg
আকতারুজ্জামান তালুকদার:
 জামালগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান, সুনামগঞ্জ-১ আসনের বিএনপি মনোনয়ন প্রত্যাশী কামরুজ্জামান কামরুল জামালগঞ্জে উপজেলায় বিভিন্ন স্হানে গণ সংযোগ করেছেন।
গতকাল বুধবার(২১মার্চ) বিকালে উপজেলার ভীমখালী ইউনিয়নের ভীমখালী বাজার,নোয়াগাঁও বাজার,ঘাগটিয়ার বাজার,বাঁধ বাজার,লালবাজার, কারেন্টের বাজারে বিএনপির নেতা কর্মীদের সাথে তিনি কুশল বিনিময় করেন।
এসময় তিনি দেশের বর্তমান রাজনৈতিক পরিস্হিতি নিয়ে দলের নেতা কর্মীদের সাথে অালোচনা করেন।তিনি বলেন,দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে সরকার নির্বাচন করতে চায়।নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে অংশ গ্রহন করবে না।সম্পূর্ণ অগণতান্ত্রিক পণ্হায় জুডিশিয়াল ক্যুর মাধ্যমে সরকার ক্ষমতাকে দীর্ঘস্হায়ী করতে চাচ্ছে।
তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ব হয়ে কাজ করার অাহব্বান করেন।
এসময় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ সাথে ছিলেন।
এছাড়া রাত ৯টায় কামরুজ্জামান কামরুল সদর ইউনিয়নের নয়হালট গ্রামে হেফাজতে কোরআন পরিষদের অায়োজনে ইসলামী সম্মেলনে বিশেষ মেহমান হিসাবে বক্তব্য রাখেন।
এসময় তিনি বলেন,দেশে গণতন্ত্র ও ইসলামী মূল্যবোধ প্রতিষ্টা করতে বিএনপি সরকারের বিকল্প নেই।তিনি কারো ধর্মীয় অনুভুতিতে অাঘাত না করে সম্প্রীতির সমাজ প্রতিষ্টার কথা বলেন।
Top