জামালগঞ্জে স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে আনন্দ শোভাযাত্রা 

FB_IMG_1521729921420.jpg
জামালগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি::
জামালগঞ্জ উপজেলা প্রসাশনের আয়োজনে আনন্দ শোভাযাত্রা ও অালোচনা সভা অনুষ্টিত হয়েছে।
বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে নিম্নমধ্য আয়ের দেশে উত্তরণে জাতিসংঘের স্বীকৃতি এবং বাংলাদেশের উন্নয়ন ও অর্জন উপলক্ষ্য প্রচারাভিযান ও সেবা সপ্তাহ উপলক্ষ্য অানন্দ শোভাযাত্রা ও অালোচনা সভা হয়েছে ।
গতকাল বৃহস্পতিবার (২০মার্চ)সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে আনন্দ শোভাযাত্রা টি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা হল রুমে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহি অফিসার শামীম আল ইমরান’র সভাপতিত্বে অালোচনা সভায় বক্তব্য রাখেন,মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দীপু, উপজেলা সহকারী কমিশনার(ভূমি)মনিরুল হাসান,মৎস্য কর্মকর্তা শেফাউল অালম,মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল কবির,অফিসার ইনচার্জ আবুল হাসেম,উপজেলা অা’লীগ সভাপতি হাজী মোহাম্মদ আলী,সাধারণ সম্পাদক এম নবী হোসেন,সহকারি শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন,মডেল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক লুৎফুর রহমান,বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক বিধান ভূষণ চক্রবর্তী প্রমূখ।
এছাড়াও প্রসাশনের বিভিন্ন দপ্তর,সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্টান,এনজিও/সামাজিক সংস্হা পৃথক ভাবে এ উপলক্ষ্য বিপুল উৎসাহ উদ্দীপনার মাধ্যমে আনন্দ শোভাযাত্রা ও অালোচনা সভার আয়োজন করা হয়।
Top