মাদক নির্মুলে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলুন; দিনাজপুর জেলা প্রশাসক

DC-HILI.jpg

সোহেল রানা,হিলি প্রতিনিধি ঃ
মাদক নিমুলে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলুন। যুব সমাজকে মাদক মুক্ত করতে না পারলে দেশের উন্নয়ন এগোবে না। তাই দেশের ও এলাকায় উন্নয়নের স্বার্থে মাদক নিমুলে সকলকে এক সাথে কাজ করতে হবে। উপরোক্ত কথাগুলো বললেন নবাগত দিনাজপুর জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর।

আজ মঙ্গলবার হাকিমপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলায় সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশিল সমাজ, সাংবাদিক ও এনজিও পর্ষদের সাথে দিনাজপুর নবাগত জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর মতবিনিময় সভায় মিলিত হন।

উপজেলা নির্বাহী অফিসার শুকরিয়া পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক চৌধুরী, সাধারন সম্পাদক আ: রহমান লিটন, থানার অফিসার ইনচার্জ আব্দুস সবুর, প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি আমদানিকারক গ্রুপের সভাপতি হারুনুর রশীদ, মুক্তিযোদ্ধা শামসুল আলম প্রমুখ।

মতবিনিময় সভার পূর্বে নবাগত জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুরকে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ ও পৌরসভার পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

এর আগে জেলা প্রশাসক ঘোড়াঘাট উপজেলায় সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশিল সমাজ, সাংবাদিক ও এনজিও পর্ষদের সাথে মত বিনিময় করে।

Top