কর্ণফুলী ইছানগরে গভীর রাতে ডাকাতি সংগঠিত: স্বর্ণ অলংকার ও নগদ টাকা লুট:

29340531_293001994563302_6548433410967207936_n.jpg

জে,জে চট্টগ্রাম:

কর্ণফুলী  উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর গ্রামের জাগির হাজির বাড়িতে রবিবার গভীর রাতে ডাকাতি সংগঠিত হয়েছে। এ সময় ডাকাতরা নগদ ২৫ হাজার টাকা ও আনুমানিক ৩০ভরি  স্বর্ণালংকার,একটি স্মার্টফোন ও দামি মালামাল লুট করে নিয়ে গেছে বলে জানিয়েছেন ঐ বাড়ির পুত্র শেখ আহমেদ মেম্বার। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত সর্বমোট কত লক্ষ টাকার সহায় সম্পদ লুট করেছে তার তথ্য এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে বর্তমানে কর্ণফুলী থানা পুলিশ ঘটনাস্থলে রয়েছে বলে খবর পাওয়া যায়।

ঘটনা সূত্রে জানান, গভীর রাত প্রায় ২টা ৩৫ মিনিটের দিকে ১০/১৫ জনের একটি স্বশস্ত্র ডাকাতদল,আগ্নেয়াস্ত্র নিয়ে সজ্জিত হয়ে বাড়ির দরজা ভেঙ্গে জাগির হাজির বাড়ি অর্থ্যাৎ শেখ আহমেদ মেম্বারের নতুন বাড়িতে প্রবেশ করে। এবং ডাকাতদল অস্ত্রের মুখে প্রথমে মেম্বারের ছোট ভাই পরে পরিবারের সবাইকে জিম্মি করে একটা কক্ষে আটকিয়ে রেখে নগদ ২৫ হাজার টাকা ও আনুমানিক ৪০ভরি স্বর্ণালংকার ও মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে দ্রুত কর্ণফুলী থানার ওসির নির্দেশে এসআই সমির ঘটনাস্থলে পৌঁছে বিস্তারিত নথিভুক্ত করছে বলেও জানান।

এ ব্যাপারে কর্ণফুলী থানার এসআই সমির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে এখনো পর্যন্ত জানা যায়নি কারা এ ঘটনার সাথে জড়িত।

Top