ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

শেরপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০২৩, ৭:১৪ অপরাহ্ণ

Link Copied!

রাকিবুল আওয়াল পাপুল,শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরে চিকিৎসাধীন অবস্থায় মানিক মিয়া (৩০) নামে এক সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হয়েছে। ২৩ সেপ্টেম্বর শনিবার সকালে জেলা সদর হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে মারা যান তিনি। মানিক মিয়া সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের ডোবারচর গ্রামের মৃত হায়দর আলীর ছেলে ও স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলের প্রধান শিক্ষক ছিলেন। তিনি স্কুলছাত্রীকে ধর্ষণ ও পর্ণোগ্রাফি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে জেলা কারাগারে সাজা ভোগ করছিলেন।

জেলা কারাগার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ২০১৭ সালের এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় দায়ের করা মামলায় ২০২০ সালে মানিক মিয়ার যাবজ্জীবন কারাদণ্ড দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। মামলার পর থেকেই তিনি গ্রেফতার হয়ে হাজতে আটক ছিলেন। এদিকে মানিক মিয়া দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। শুক্রবার বিকেলে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে কারাগারের সহকারী সার্জনের পরামর্শে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে কারাগার কর্তৃপক্ষ। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল সাড়ে আটটার দিকে মারা যান মানিক মিয়া।

বিষয়টি নিশ্চিত করে জেলা সদর হাসপাতালের আরএমও ডা. খায়রুল কবীর সুমন বলেন, শুক্রবার মানিক মিয়াকে শ্বাসকষ্টজনিত সমস্যায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। শনিবার সকালের দিকে তিনি হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃতদেহের ময়নাতদন্ত শেষে লাশ কারাগার কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে জেলা কারাগারের সুপার মোহাম্মদ হুমায়ুন কবীর খান জানান, মৃতের সুরতহাল রিপোর্ট ও জেলা সদর হাসপাতালের ময়নাতদন্ত শেষে মানিক মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

127 Views

আরও পড়ুন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান