ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

মেম্বার পদপ্রার্থী সালাহউদ্দিন রানার আনুষ্ঠানিক গণসংযোগের মাধ্যমে প্রচারণা শুরু

প্রতিবেদক
নিউজ ভিশন
১৮ অক্টোবর ২০২১, ৪:৫৯ অপরাহ্ণ

Link Copied!

মোহাম্মদ ইউনুছ, পেকুয়া সংবাদদাতাঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন বাকী আছে আরও কয়েক মাস। এখনো আনুষ্ঠানিকভাবে শুরু হয়নি নির্বাচন কার্যক্রম। তবে সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছে। মেম্বার পদে নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা এখন মাঠ চষে বেড়াচ্ছেন।ভোটাররা এখনই আলোচনা শুরু করেছেন।

কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার ০১নম্বর রাজাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৮ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে পেকুয়া উপজেলা ছাত্রলীগের সহ-আইন বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক তরুণ প্রজন্মের অহংকার সালাহউদ্দিন রানা।তিনি উপজেলার রাজাখালী ইউনিয়নের নতুন ঘোনা গ্রামের সাবেক মেম্বার মরহুম দেলোয়ার হোসেন ও বর্তমান ৭,৮,৯ ওয়ার্ড়ের মহিলা মেম্বার ফুলতাজ বেগমের সুযোগ্য সন্তান। ছাত্র জীবন থেকে প্রগতিশীল রাজনীতির সাথে জড়িত থেকে তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে রাজাখালী ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলি-গলিতে চলছে নানা আলোচনা-পর্যালোচনা। শুরু হয়েছে এই মেম্বার প্রার্থীর গণসংযোগ। এলাকায় এলাকায় দৌড়ঝাঁপ। মেম্বার প্রার্থীর সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চলতেছে।
গতকাল বিকেলে পেকুয়া উপজেলার প্রখ্যাত আলেমে দ্বীন পীরে কামেল হযরত মাওলানা মরহুম এলাহাদাত আলব্বী সাহেবের কবর জিয়ারতের মধ্য দিয়ে ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন সালাহউদ্দিন রানা।এবং তরুণ মেম্বার পদপ্রার্থী সালাহউদ্দিন রানার পক্ষে গণসংযোগ করেন এলাকার মান্য গুন্য ব্যাক্তি বর্গরা।
মেম্বার পদপ্রার্থী সালাহউদ্দিন রানা বলেন, বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম, আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। ০৮ নং ওয়ার্ড সন্ত্রাস ও মাদকমুক্ত করবো ইনশাআল্লাহ ।আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চায় এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করি।

88 Views

আরও পড়ুন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ