ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

বাবা হারালেন ঢাকা মেইলের রংপুর প্রতিনিধি জীবন

প্রতিবেদক
রংপুর ব্যুরো
৩১ মে ২০২৩, ৩:৫২ অপরাহ্ণ

Link Copied!

অনলাইন নিউজ পোর্টাল ঢাকা মেইল, দৈনিক বায়ান্নর আলোর নিজস্ব প্রতিবেদক ও সিটি প্রেসক্লাব, রংপুরের কোষাধ্যক্ষ রেজাউল করিম জীবনের বাবা আজিজার রহমান ইন্তেকাল করেছেন।

বুধবার (৩১ মে) দুপুর একটার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন আজিজার রহমান।

বুধবার বাদ আছর রংপুর নগরীর পশ্চিম নীলকন্ঠ জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে মরহুমের জানাজার পর পশ্চিম নীলকন্ঠ কবরস্থানে দাফন করা হবে।

রেজাউল করিমের বাবার ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ঢাকা মেইলের সম্পাদক মহিউদ্দিন সরকার। তিনি মরহুমের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সহকর্মী রেজাউলের বাবার ইন্তেকালে ঢাকা মেইলের কর্মীদের মধ্যেও শোকের ছায়া নেমে আসে। তারা মরহুমের মাগফেরাত কামনা করেন।

ছড়াকার ও সাংবাদিক রেজাউল করিমের বাবার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন।

এছাড়া সিটি প্রেসক্লাব, রংপুরের সভাপতি স্বপন চৌধুরী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মানিক, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, সাবেক সভাপতি সাফিউর রহমান সফি, ছড়া সংসদ রংপুরের সভাপতি সাঈদ সাহেদুল ইসলাম, অভিযাত্রিক সভাপতি রানা মাসুদসহ সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

নেতৃবৃন্দ মরহুমের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়া রংপুরের বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ, সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়।

264 Views

আরও পড়ুন

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন

সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস

দোয়ারাবাজারে ধ’র্ষ’ণের পর কলেজ ছাত্রী খু’ন, খু’নী লিটন আটক!

দোয়ারাবাজারে চেলানদীতে ভেসে উঠলো নিখোঁজ ব্যবসায়ী মঈন উদ্দিনের লা’শ