ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

প্রতিমা ভাংচুর ও হিন্দুদের উপর হামলার প্রতিবাদে সুন্দরগঞ্জে প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ ভিশন
১৮ অক্টোবর ২০২১, ৭:৩৩ অপরাহ্ণ

Link Copied!

সুন্দরগঞ্জ ( গাইবান্ধা) প্রতিনিধিঃ
কুমিল্লা,চাঁদপুর, নোয়াখালী, ও কক্সবাজার সহ দেশের বিভিন্ন স্থানে মন্দির, প্রতিমা ভাংচুর, বসতবাড়ীতে অগ্নিসংযোগ, নারী-শিশুদের উপর অমানুষিক নির্যাতন বন্ধ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গাইবান্ধার সুন্দরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুন্দরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে সোমবার সকাল দশটায় উপজেলার বঙ্গবন্ধু চত্বরে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালন করা হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুন্দরগঞ্জ উপজেলা শাখার সভাপতি নিমাই চন্দ্র ভট্টাচার্যের সভাপতিত্বে ও জয়ন্ত কুমার সরকার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন,গাইবান্ধা জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি বাবু সূর্য কুমার বকসি, পৌর মেয়র আব্দুর রশিদ সরকার ডাবলু,সুন্দরগঞ্জ আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক রেজাউল হক রেজা,সাজেদুল ইসলাম,হান্নান সরকার,বাংলাদেশ পুজা উদযাপন কমিটির গাইবান্ধা সদর উপজেলার সভাপতি সুজন প্রসাদ,বাংলাদেশ পুজা উদযাপন কমিটির সুন্দরগঞ্জ শাখার প্রধান উপদেষ্টা শিশির কুমার সরকার, সুব্রত চক্রবর্তী সুদীপ,বাংলাদেশ পুজা উদযাপন কমিটির সুন্দরগঞ্জ শাখার সাবেক যুগ্ন আহ্বায়ক দেবাশীষ সাহা সহ জেলা উপজেলার সনাতন সংগঠনগুলোর নেতৃবৃন্দ।

সংখ্যালঘুদের নিরাপত্তা দেয়ার দায়িত্ব দেশের সকল মুসলমানদের এমন দাবি করে বক্তরা বলেন, পথের ধুলায় লুণ্ঠিত হওয়ার কথা ছিল না। অথচ আজ সংখ্যালঘুদের উপর যে নির্যাতন ও প্রতিমা ভাঙচুর করা হয়েছে, তা বাংলাদেশের হিন্দু সম্প্রদায় আশা করেনি। দেশের সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের কাছে জোর দাবি জানান বক্তারা। এছাড়াও বক্তরা সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল্যা হিল জামান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল মারুফ এর অপসারণ দাবী করেন।

51 Views

আরও পড়ুন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান