ঢাকাশনিবার , ১৪ সেপ্টেম্বর ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

পঞ্চগড়ের আটোয়ারীতে শান্তি ও সম্প্রীতি সমাবেশে ব্যারিষ্টার নওশাদ জমির

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩০ আগস্ট ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ণ

Link Copied!

আবুতৌহিদ,আটোয়ারী(পঞ্চগড়)প্রতিনিধি ঃ

কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার মুহম্মদ নওশাদ জমির বলেছেন,যদি কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটে তাহলে তাৎক্ষণিকভাবে আমাদের নজরে আনেন। সেখানে যদি আমাদের দলের লোকেরাও জড়িত থাকে তাহলে আমাদের জানাবেন আমরা তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করব। বিএনপি কখনও সংঘাতের রাজনীতি করে না।

তিনি গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পঞ্চগড়ের আটোয়ারীতে সংখ্যালঘু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে শাস্তি ও সম্প্রীতি শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলার মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজ হলরুমে আয়োজিত ওই সভায় আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্যফ্রন্ট আটোয়ারী উপজেলা শাখা।

তিনি আরও বলেন, যারা বাংলাদেশের শান্তি ও শৃংখলা বিঘœ করছে যে কোন উপায়ে যে কোন অপরাধের মাধ্যমে হোক আমাদের দলের সদস্য তারা হতে পারে না। যদি এমন কোন ঘটনা আপনারা জানতে পারেন, আমাদের দলের কোন লোক এর সাথে জড়িত থাকলে আমরা তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেব।

তিনি আর বলেন, ৫ আগষ্টের আগে বিগত ১৫ বছর সারা বাংলাদেশ আতংকের মধ্যে ছিল। যেটা আমরা কোন সময় দেখিনি। এই আতংকের মধ্য থেকে আমাদের দামাল ছেলেরা শহীদ আবু সাঈদ থেকে শুরু করে শহীদ মুগ্ধ এবং আরও যারা শহীদ হয়েছেন হাজার হাজার ছাত্র জনতাকে স্মরণ করে বলছি তারা বাংলাদেশের ইতিহাসকে বাংলাদেশের স্বাধীনতার ইতিহাসকে পাল্টে দিয়েছে। তারা আমাদের দ্বিতীয় স্বাধীনতা এনে দিয়েছে। এই স্বাধীনতার জন্য আমাদের ১৫ বছর অপেক্ষা করতে হয়েছে। এই স্বাধীনতা আমাদের জীবন দিয়ে হলেও রক্ষা করতে হবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্যফ্রন্ট আটোয়ারী উপজেলা শাখার আহবায়ক হরেন্দ্র নাথ ঘোষ অলেন বাবুর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন আটোয়ারী উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি মনোজ কুমার রায় হিরু, শিক্ষক তারা মোহন বর্মন, এ্যাডভোকেট রাজেশ রায় প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন হিরু রঞ্জন ঘোষ। এ সময় জেলা বিএনপির আহবায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, যুগ্ম আহবায়ক এম এ মজিদ, অ্যাডভোকেট মির্জা নাজমুল ইসলাম কাজল, অ্যাডভোকেট আদম সূফি, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট রীনা পারভীন, আটোয়ারী উপজেলা বিএনপির আহবায়ক এ জেড এম বজলার রহমান জাহেদ, সদস্য সচিব কুদরত ই খুদা, সদস্য কাজী নজরুল ইসলাম দুলাল, সাবেক ভাইস চেয়ারম্যান শাহজাহান আলী প্রমূখ।

মাগরিব নামাজের পরে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আটোয়ারী উপজেলা বিএনপি’র আয়োজনে ছয়টি ইউনিয়নের বিএনপি ও সকল অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় আক্তারুজ্জামান আতা’র সঞ্চালনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যারিস্টার নওশাদ জমির।

58 Views

আরও পড়ুন

মেডিসিনের অপব্যবহার রোধে সবার সচেতনতা প্রয়োজন

চকরিয়ায় পুকুরে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

কিশলয় স্কুলের কেরানী সেলিম কর্তৃক শিক্ষক লাঞ্চিত

রামেক হাসপাতালে একসঙ্গে পাঁচ সন্তান জন্ম দিলেন মা।

নগরীর জাদুঘর মোড়ে পুলিশ পরিচয় দানকারী সোর্স রেজাউল আটক।

হাসিনা সরকারকে উৎখাত করতে প্রতিবাদী ছাত্র-জনতা ঝাঁপিয়ে পড়ে-লোহাগাড়ায় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ

কুতুবদিয়ায় অস্ত্রসহ জলদস্যু শাহারিয়ার আটক

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ছেলের জীবন বাঁচাতে পিতার আর্তনাদ

শেরপুরে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৭

শেরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই  এলাকার সংঘর্ষে নিহত ২, আহত ১০

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন