ঢাকাশনিবার , ৫ অক্টোবর ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

দোয়ারাবাজারে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে উপজেলা মনিটরিং কমিটির সভা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৬ অক্টোবর ২০২৪, ১:০৬ পূর্বাহ্ণ

Link Copied!

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি

সুনামগঞ্জের দোয়ারাবাজারে দূর্গাপূজা উদযাপন
উপলক্ষে উপজেলা মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(৫ অক্টোবর) সকালে দোয়ারাবাজার উপজেলায় ২০টি পূজামণ্ডপে শারদীয় এই দুর্গাপূজা উৎসবকে শান্তিপূর্ণভাবে পালন করতে মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নেহের নিগার তনু এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সেনাবাহিনীর ছাতক ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন শোয়েব,ওয়ারেন্ট অফিসার হোসেন,
থানার অফিসার ইনচার্জ জাহিদুল হক,বাংলাবাজার ইউপি চেয়ারম্যান আবুল হোসেন,পান্ডারগাও ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ,দোয়ারাবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ,দোহালিয়া ইউপি চেয়ারম্যান শামীমুল ইসলাম, উপজেলা বিএনপির আহবায়ক সাবেক চেয়ারম্যান সামছুল হক নমু,সিনিয়র যুগ্ন আহবায়ক আব্দুল মানিক মাষ্টার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা:আব্দুল কুদ্দুস, উপজেলা জামায়াতের আমির ডা:হারুনুর রশিদ,উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বারী,উপজেলা যুবদলের আহবায়ক মাধব রায়,উপজেলা ছাত্রদলের আহবায়ক শাহাব উদ্দিন শিহাব,উপজেলা আনসার ভিডিভি কর্মকর্তা মাসুদা সুলতানা, উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা জাকির হোসেন,উপজেলা ছাত্র শিবিরের সভাপতি হাফেজ বেলাল হোসাইন, পুজা উদযাপন কমিটির সভাপতি সুনাধন দে,বাংলাবাজার বিওপি কমান্ডার সুবেদার আবুল বাসার আজাদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি তাজুল ইসলাম, সহসভাপতি এম এ মোতালিব ভুইয়া, যুগ্ম সম্পাদক সোহেল মিয়াসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, দোয়ারাবাজার উপজেলা শারদীয় দুর্গাপূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সেনাবাহিনী,রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিগণ, উপজেলা প্রশাসন, উপজেলা আনসার ভিডিপি, বিদ্যুৎ বিভাগসহ সংশ্লিষ্ট সকল ইউনিট এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ও ছাত্র শিবির একযোগে ‘টিম দোয়ারাবাজার হিসেবে কাজ করবেন বলে আশ্বাস প্রদান করেছেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মো:জাহিদুল হক বলেন সুষ্ঠুভাবে পূজা পালনের জন্য শুরু থেকে প্রতিমা বিসর্জন পর্যন্ত সর্বোচ্চ নিরাপত্তা, নজরদারি ও মনিটরিং অব্যাহত থাকবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার নেহের নিগার তনু বলেন, পূজা সুষ্ঠুভাবে উদযাপনের জন্য প্রশাসনিক ভাবে সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা থাকবে । তবে প্রতিটি মন্ডপে সিসি ক্যামেরা ও অগ্নি নির্বাপক সিলিন্ডার রাখার নির্দেশ দিয়েছেন তিনি।

27 Views

আরও পড়ুন

দেশের স্বাধীনতা সংগ্রামে আলেম ওলামাদের বিশেষ ভুমিকা ছিল–মহেশখালীতে ওলামা মাসায়েখ সম্মেলনে হামিদ আযাদ

আনন্দীপুর পুষ্প স্পোর্টিং ক্লাবের অফিস উদ্বোধন ও কমিটি ঘোষণা

কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল, সাধারণ সম্পাদক অধ্যাপক লিটন

শহিদদেরকে কোনো দলীয় ভিত্তিতে ভাগ করতে চাই না। শহিদরা জাতির সম্পদ- আমীরে জামায়াত

টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরের নিম্নাঞ্চল প্লাবিত, বিপদ সীমার ওপরে নদীর পানি

দোয়ারাবাজারে অভিভাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

পদত্যাগ করলেন বুটেক্সের উপাচার্য

সাইফুল ইসলামের কবিতা: প্রকৃতির ছবি

কক্সবাজারে ব্যবসায়ীকে মারধর ও টাকা ছিনতাই: থানায় অভিযোগ

আগামী ১১ অক্টোবর বিশাল কর্মি সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

কক্সবাজারের পিএমখালীতে খাল দখল মুক্ত করলেন ইউএনও

বৈষম্য মুক্ত সমাজ প্রতিষ্ঠায় রাসূলুল্লাহর (স:) আদর্শই একমাত্র পথ