ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারী ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

দোয়ারাবাজারে খালেক হত্যা: ৮জনকে আসামি করে থানায় মামলা

প্রতিবেদক
নিউজ এডিটর
১১ মার্চ ২০২৩, ৭:০০ অপরাহ্ণ

Link Copied!

এম এ মোতালিব ভুইয়া ঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন হওয়ার ঘটনায় ৮জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার গভীর রাতে এ ঘটনায় নিহতের স্ত্রী মোছা:জোছনা বেগম বাদী হয়ে সুমন মিয়া (২৬),জুয়েল আহমদ (২২),লায়েক আহমদ (২০), রানা আহমদ (২০),আলী হোসেন (২৬),মোঃ মাসুক মিয়া (৫৫), জাকারিয়া আলম (২৬), আনোয়ারা বেগম (৪৮) সহ অজ্ঞাতনামা আরো ৪/৫জন। উল্লেখ করে মামলা করেছেন। নিহত আব্দুল খালিক উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর উস্তিংগেরগাও গ্রামের ময়না মিয়ার পুত্র ।

মামলা সুত্রে জানাযায় , বসতভিটার ২শতাংশ জমি নিয়ে ময়না মিয়া ও তার শ্যালক আব্দুর নুরের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাতে নিহত আব্দুল খালিকের বসতঘরে এ নিয়ে পারিবারিকভাবে বসতবাড়ীর জমিজামা নিয়া আলোচনায় বসেন। আলোচনা চলাকালে হঠাৎ উভয় পক্ষের মধ্যে ঝগড়াঝাটি শুরু হয়। একপর্যায়ে আব্দুর নুরের পুত্র সুমন মিয়া ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে ময়না মিয়ার পুত্র আব্দুল খালিককে কুপিয়ে জখম করে। জুয়েল আহমদ, লায়েক আহমদ, রানা আহমদ আলী হোসেনসহ আরো ৫/৬ জন মিলে নিহত খালিকের ভাই আব্দুল হক এবং শশুর আহমদ মিয়াকে এলোপাতাড়ি মারপিট করিয়া জখম করে। আব্দুল খালিকের জখম গুরুতর হওয়ায় বাড়ীর লোকজন তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। চিকিৎসাধীম অবস্থায় আব্দুল খালিক (৪০) শুক্রবার ভোররাতে মৃত্যুবরন করেন।

এঘটনায় সুমন মিয়া(২৬)লায়েক আহমদ (২২) রানা আহমদ(২০) আলী হোসেন (২৬)সহ মোট ৫ জনকে পুলিশ আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের স্ত্রী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। ৫জনকে গ্রেফতার করা হয়েছে বাকী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

503 Views

আরও পড়ুন

রাঙামাটির পুরাতন বাসস্ট্যান্ডে দু’চালক সংগঠনের সংঘর্ষে রণক্ষেত্র: আহত ২৬

মহাত্মা অশ্বিনী কুমার ছাত্রাবাসের শিক্ষার্থীদের প্রভাত ফেরি ও ফুলেল শ্রদ্ধার্ঘ্য অপর্ণ।

বোয়ালখালীতে জাতীয় শিক্ষা পদকের পুরস্কার বিতরণ সম্পন্ন

দোয়ারাবাজারে মদের চালানসহ কারবারি আটক

বইমেলায় মীরাক্কেলের রাশেদের বই ‘ফিলিং চিলিং’

ঠাকুরগাঁওয়ে সড়কে আঁকা আলপনায় একুশের চেতনা

বোয়ালখালীতে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন কাল

ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ বিশেষ ট্রেন।।

কক্সবাজার সৈকতের সুগন্ধা বিচের নাম পাল্টে হলো ‘বঙ্গবন্ধু বিচ’

সাপাহার সরফতুল্লাহ্ মাদ্রাসা কেন্দ্রে ভুয়া ৫৭ জন দাখিল পরীক্ষার্থী আটক

বইমেলায় পাওয়া যাচ্ছে মহিমা নুশরাতের বই “আদুরে ময়নাপাখি”

মেঘনা পেট্রোলিয়াম শ্রমিক ইউনিয়ন সিবিএ’র বিক্ষোভ সমাবেশ ও মিছিল