ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

জৈন্তাপুরে স্থানীয় সরকার দিবস উপলক্ষে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলা সম্পন্ন

প্রতিবেদক
নিউজ এডিটর
২০ সেপ্টেম্বর ২০২৩, ১২:২৬ পূর্বাহ্ণ

Link Copied!

জৈন্তাপুর প্রতিনিধি :

জৈন্তাপুর উপজেলা প্রশাসন আয়োজিত তিন দিন ব্যাপী অনুষ্ঠিত জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ উপলক্ষে আয়োজিত উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

সেবা উন্নতির রূপকার, উন্নয়ন-উদ্ভাবনে স্থানীয় সরকার এই স্লোগান-কে সামনে রেখে তিন দিন ব্যাপী জৈন্তাপুরে এই উন্নয়ন মেলা আয়োজন করা হয়েছিল।

সমাপনী অনুষ্ঠান ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলা হলরুমে মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন করেন উপজেলা নির্বাহী অফিসার আল-বশিরুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ বলেন,জাতীয় স্থানীয় সরকার উন্নয়ন মেলার আসল লক্ষ্য তৃণমুল পর্যায়ের জনগণের মাঝে রাষ্ট্রীয় সেবা পৌছে দিতে সরকারী প্রতিষ্ঠান-কে আরও শক্তিশালী করা প্রয়োজন।
উপজেলা একাডেমিক সুপার ভাইজার (মাধ্যমিক) মো: আজিজুল হক খোকনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস বশির উদ্দিন, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম, চারিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান করিম, চিকনাগুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, উপজেলা প্রকৌশলী একে এম রিয়াজ মাহমুদ, উপজেলা কৃষি কর্মকর্তা শামীমা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার (প্রাথমিক) শাহ মিফতাউজ্জামান, উপজেলা সমাজসেবা অফিসার একে আজাদ ভূইয়া, জৈন্তাপুর বিয়াম ডা: কুদরত উল্লাহ স্কুল কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ান বেলাল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমা বেগম ও জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম।

অনুষ্ঠানের উন্নয়ন মেলায় অংশ গ্রহনকারী উপজেলার বিভিন্ন সরকারী-বে-সরকারী দপ্তর ও ইউনিয়ন পরিষদ-কে সম্মাননা ক্রেষ্ট উপহার প্রদান করা হয়েছে ।

139 Views

আরও পড়ুন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান