ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

জঙ্গি আস্তানা সন্দেহে রূপগঞ্জে একটি ভবন ঘেরাও করে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২ জুলাই ২০২৪, ৪:৩৮ অপরাহ্ণ

Link Copied!

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

জঙ্গি আস্তানা সন্দেহে নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি চার তলা ভবনের একটি ভাড়াটিয়া বাড়ি ঘেরাও করে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

গোয়েন্দা অনুসন্ধানে পাওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার তারাবো পৌরসভার বরপা আরিয়াব এলাকায় ওই বাড়িটি ঘেরাও করে আইন-শৃঙ্খলা বাহিনীর একটি দল।

বিষয়টি নিশ্চিত করে অ্যান্টিটেররিজম ইউনিটের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস) মাহফুজুল আলম রাসেল জানান, এটিইউর এটি একটি দল নারায়ণগঞ্জের রূপগঞ্জের বরপা আড়িয়াব এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে চারতলা একটি বাড়ি ঘেরাও করে রেখেছে। কিছুক্ষণের মধ্যে সেখানে অভিযান পরিচালনা করা হবে।

সূত্র জানায়, নেত্রকোনা জেলার  জঙ্গি ঘটনায় একজন নারী জঙ্গীকে কক্সবাজার থেকে গ্রেফতার করা হয় এবং তার দেয়া তথ্য মতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে বরপা এলাকায় একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ সদস্যরা ।

স্থানীয় এলাকাবাসী জানান, আনুমানিক আট বছর আগে ব্রাহ্মণবাড়ী এলাকার জাকির হোসেন নামের এক সৌদি প্রবাসী এই চার তলা ভবনটি নির্মাণ করে ভাড়া দেন। বিভিন্ন সময় বিভিন্ন অপরিচিত লোকজনের এ বাড়িতে আসা-যাওয়া রয়েছে বলেও জানান তারা। 

নারায়ণগঞ্জ জেলা সহকারি পুলিশ সুপার ‘গ’ সার্কেল হাবিবুর রহমান বলেন, বাড়িটিতে অভিযানের প্রস্তুতি চলছে। অভিযান পরিচালনা শেষে কি হয় জানাতে পারব।####

36 Views

আরও পড়ুন