ঢাকাবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

চকরিয়ায় স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক মনসুর মহসিন

প্রতিবেদক
নিউজ ভিশন
২৮ মে ২০২২, ৬:১১ অপরাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আবুল মনসুর মোঃ মহসিন।

২৮ মে (শনিবার) সকাল ১০টায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির প্রথম সভায় সদস্যদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে আগামী ৩ বছরের জন্য তিনি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হন। আবুল মনসুর মোঃ মহসিন উক্ত বিদ্যালয়ের দাতা সদস্য ও জাতীয় দৈনিক যুগান্তর এর চকরিয়া উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।
খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও নবনির্বাচিত সভাপতির পিতা আলহাজ্ব মাষ্টার আবুল কাসেম ফারুক যুগান্তরকে বলেন, আশির দশকে ফাঁসিয়াখালী ইউনিয়নের খোন্দকার পাড়া এলাকায় কোন শিক্ষা প্রতিষ্ঠান না থাকায় এলাকার ছেলে-মেয়েরা পড়ালেখা থেকে বঞ্চিত হচ্ছিল। এ বিষয়টি চিন্তা করে ১৯৮২ সালে আমার ব্যাক্তিগত সম্পত্তি থেকে ২৫ শতক জমি বিদ্যালয়ের নামে দান করে এই স্কুলটি প্রতিষ্ঠা করি। পরবর্তীতে ২০১৩ সালে এটি সরকারি করণ হয়। আজকের দিনে এই বিদ্যালয়টি চকরিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় গুলোর মধ্যে একটি। তা দেখে আমার গর্বে মন ভরে যায়।

সহকারি উপজেলা শিক্ষা অফিসার ও নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মোঃ আবু জাফর বলেন, ইতিপূর্বে স্কুল পরিচালনা কমিটি গঠনের লক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে ১১টি সদস্য পদে নির্বাচন/মনোনয়ন কার্যক্রম সম্পন্ন করেন। তারই আলোকে নিয়মানুযায়ী সভাপতি নির্বাচনের লক্ষ্যে অনুষ্টিত স্কুল পরিচালনা কমিটির প্রথম সভায় আবুল মনসুর মোঃ মহসিনকে সদস্যদের সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে নির্বাচিত করে রেজুলেশন পাশ করা হয়েছে।

চকরিয়া প্রেসক্লাবের সিনিয়র সদস্য, পরিচ্ছন্ন সংবাদকর্মী মনসুর মহসিন খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায়, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরী, সাধারণ সম্পাদক এম মিজবাউল হক ও সাবেক সভাপতি আবদুল মজিদ পৃথকভাবে অভিনন্দন জানিয়েছেন।##

69 Views

আরও পড়ুন

মানবতার দেয়াল এখন মৌলভীবাজারে

গণঅভ্যুত্থানের যোদ্ধা শহীদ আবু সাঈদ

ইসলামপুরে জলবায়ু পরিবর্তন প্রশিক্ষণ অনুষ্ঠিত 

জামালপুরে আদম ব্যবসায়ী হায়দার খাঁ’র শাস্তির দাবিতে মানববন্ধন

মিয়ানমার লালদ্বীপ থেকে টেকনাফ স্থলবন্দরে দুটি গুলি এসে পড়লো

ড্রপ এ তামাক বিরোধী ক্যাম্পেইনে তরুণ প্রতিনিধিদের অ্যাডভোকেসি বিষয়ক ২য় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবি তরুণ লেখক ফোরামের নেতৃত্বে জুবায়েদ-মীম

ড.রেজাউল কবির লোহাগাড়া বার আউলিয়া কলেজের সভাপতি মনোনীত

ঘুমধুমে কাঠ বোঝাই টলি উল্টে নিহত এক, আহত ২ !! 

শান্তিগঞ্জে আল-ইসলাহ ও তালামিযের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উদযাপন

রাসূল (স.)-এর জীবনাদর্শের আলোকে সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে–মুহাম্মদ শাহজাহান

কেন্দ্রীয় কারাগার থেকে পলাতক মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী মৌলভীবাজার এলাকা থেকে গ্রেফতার