ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রতিবেদক
নিউজ ভিশন
২০ সেপ্টেম্বর ২০১৯, ২:৪০ অপরাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদক :

১৯ সেপ্টেম্বর ২০১৯ আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজ প্রতিষ্ঠার ২৮ বছর পূর্ণ হয়েছে। কলেজ মিলনায়তনে খতমে কোরআন, দোয়া মাহফিল ও কেক কাটার মাধ্যমে দিনটি পালিত হয়। আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ হারুনর রশিদ কলেজের অফিসিয়াল ফেইসবুক পেইজ থেকে এক বিবৃতি দিয়ে বলেন, ‘’১৯৯১ সালের এ দিনে চট্টগ্রাম শহরস্থ এম. ই.এস স্কুল মিলায়নতনে কলেজ প্রতিষ্ঠার আনুষ্ঠানিক যাত্রা শুরু। কালের পরিক্রমায় সম্মানিত কলেজ প্রতিষ্ঠাতা আলহাজ্ব হেলাল হুমায়ুন সহ অনেকেই আজ আমাদের মাঝে নেই। যাদের মেধা, শ্রম, অর্থ সর্বোপরি ঐকান্তিক প্রয়াসের ফলে আজকের আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজের এ সফল পদচারণা। এসব মহৎ মানুষদের জন্য আমরা মহান রাব্বুল আলামীনের নিকট মাগফেরাত কামনা করছি। তাছাড়া কলেজের অতীত-বর্তমান সুপ্রিয় সকল ছাত্র-ছাত্রী, সম্মানিত অভিভাবক, শুভানুধ্যায়ী, গভর্নিং বডির সদস্যবৃন্দ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও কর্মচারী সকলের প্রতি রইলো আমাদের নিরন্তর শুভেচ্ছা ও অভিনন্দন। পরিশেষে কলেজের আগামীর পথচলা যেন আরো সুন্দর, সুগম এবং সমৃদ্ধির হয়, এর জন্যে সকলের নিকট দোয়া কামনা করছি।”
উল্লেক্ষ্য যে, কলেজ গভনিং বডির সভাপতি মিসেস রিজিয়া রেজা চৌধুরী ও কলেজ প্রতিষ্ঠাতার সহধর্মিনী দাতা সদস্য মিসেস রোখসানা হেলাল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।
১৯৯১ সালে বিশিষ্ট সাংবাদিক, শিক্ষানুরাগী ও সমাজসেবক মরহুম আলহাজ্ব হেলাল হুমায়ুন সাতকানিয়া সদরের দক্ষিণ-পশ্চিম সীমান্তে চরতি তালগাঁও- এ মনোরম এক প্রাকৃতিক পরিবেশে কলেজটি প্রতিষ্ঠার মাধ্যমে জ্ঞানের আলোক মশাল প্রজ্জ্বলিত করেছিলেন, তার আলোয় উদ্ভাসিত আশেপাশের কয়েকটি উপজেলা।

195 Views

আরও পড়ুন

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে