ঢাকারবিবার , ৩০ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

আদমদীঘিতে ৪০ দিনের কর্মসুচীর শ্রমিককে কুপিয়ে হত্যা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৮ জুন ২০২৪, ৩:৪৮ অপরাহ্ণ

Link Copied!

মোঃ মোমিন খান, স্টাফ রিপোর্টার বগুড়া ঃ

বগুড়ার আদমদীঘিতে কায়সার আলী (৬০) নামের ৪০ দিনের কর্মসুচীর এক শ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা।

গত ২৬ জুন বুধবার দিবাগত গভীর রাতে অন্তাহার দক্ষিনপাড়া মসজিদের সামনে তার রক্তাক্ত লাশ পাওয়া যায়। নিহত কায়সার আলী আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির অন্তাহার গ্রামের মৃত গরিবুল্লার ছেলে।

পরদিন গতকাল বৃহস্পতিবার বেলা ১০ টায় পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে প্রেরন করেন। দুর্বৃত্তদের কোন অপরাধ মূলক কাজ দেখে ফেলায় তাকে খুন করা হয়েছে বলে স্থানীয়দের ধারনা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, কায়সার আলী একজন দরিদ্র মানুষ, তিনি ইউনিয়ন পরিষদের ৪০ দিনের কর্মসুচীর শ্রমিকের কাজ করতো। রাতে মিনহাজুল নামের এক ব্যক্তি মাছচাষ পুকুর পাহারা দিতেন। গত কয়েক দিন যাবত রাতে পুকুর পাহার বন্ধ করে গ্রামের বিভিন্ন স্থানে আম, জাম ও তাল কুড়াতেন। নিহতের ছেলে আব্দুল মোমিন জানান, তার বাবা গ্রামের সকলের সাথে সুসম্পর্ক ছিল। গত বুধবার রাতে বাড়িতে ঘুমিয়ে ছিল। কোন এক সময় গ্রামের পাশে আম কুড়ানোর জন্য গেলে দুর্বৃত্তরা মসজিদের সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে ফেলে যায়। ভোরে মসজিদের মোয়াজ্জেম আব্দুস ছামাদ ফজরের নামাজের আযান দেয়ার জন্য মসজিদে এসে কায়সার আলীর রক্তাক্ত লাশ দেখতে পেয়ে গ্রামবাসিকে খবর দেন। এদিকে গ্রামবাসিদের ধারনা দুর্বৃত্তদের কোন অপরাধ মূলক ও অসামাজিক কাজ দেখে ফেলায় কায়সার আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হতে পারে।
আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম মঈন উদ্দিন জানান, খুনের খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারি শনাক্তের কাজ চলছে।

14 Views

আরও পড়ুন

এলাকাবাসীর মানববন্ধন
চকরিয়ায় ইউনিয়ন পরিষদে সেবাপ্রার্থীকে মারধর ; ৫ জনের নামে মামলা

চট্টগ্রামে রিয়াজউদ্দিন বাজারে অগ্নিকাণ্ডে হতাহতদের পাশে মেয়র

রূপগঞ্জে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

আদমদীঘিতে ৪০ দিনের কর্মসুচীর শ্রমিককে কুপিয়ে হত্যা

কক্সবাজারস্থ সেন্টমার্টিন সমিতি’র আত্মপ্রকাশ

ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ এলাকায় সড়ক দূর্ঘটনা নিহত ৪

শান্তিগঞ্জে নিজ উদ্দ্যোগে সাঁকো নির্মাণ করে দিলেন ব্যাংকার চয়ন

ড্রাগ আগ্রাস‌নের কব‌লে তরুণ প্রজন্ম (৩য় পর্ব)

প্রধানমন্ত্রীর উপস্থিতিতে সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপনা করে প্রশংসিত কাপাসিয়ার লাবিবা

শেরপুর পৌরসভার প্রস্তাবিত বাজেট ঘোষণা

শাপলাপুরে বেড়িবাঁধে ভাঙন, ব্যাহত হচ্ছে চাষাবাদ : দায়সারা ভাব পাউবো’র

কুমারখালিতে বিদ্যুৎ বিভ্রাটে বিপর্যস্ত জনজীবন