ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারী ২০২৪
  1. সর্বশেষ

নাগরপুরে সাবেক প্রতিমন্ত্রীর সাথে জাতীয় সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দদের শুভেচ্ছা বিনিময়

প্রতিবেদক
নিউজ এডিটর
১ ফেব্রুয়ারি ২০২৩, ৫:৪১ অপরাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা’র নবগঠিত কমিটি’র সাংবাদিক বৃন্দরা সাবেক প্রতিমন্ত্রী ও নবনির্বাচিত বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটি’র সম্মানিত সদস্য এড. তারানা হালিম এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছা বিনিময় করেছেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ধুবড়িয়া ইউনিয়নের ডিজিটাল বাজার এলাকায় প্রথমে সৌজন্য সাক্ষাৎ শেষে নাগরপুরের কৃতি সন্তান হিসেবে আ.লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটিতে স্থান পাওয়ায় জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাবেক দুইবারের সংসদ সদস্য এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সাবেক প্রতিমন্ত্রী এড. তারানা হালিম কে সাংবাদিক সমাজের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয় এবং জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর শাখার নতুন কমিটি গঠন সম্পর্কে অবগত করে সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ প্রসঙ্গে জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর শাখার সভাপতি এস এম আনোয়ার বলেন, আমরা সংগঠনের পক্ষ থেকে নাগরপুরের গর্ব সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম আপা’র সাথে শুভেচ্ছা বিনিময় করেছি। তিনি আমাদের নতুন কমিটি’কে শুভকামনা জানিয়েছে। তিনি নাগরপুরে সাংবাদিকতার সঠিক চর্চা ও বিকাশ করতে আমাদের ভূমিকা রাখার আহ্বান করেছেন। এছাড়াও কেন্দ্রীয় আ.লীগ নির্বাহী কমিটিতে স্থান পাওয়ায় নাগরপুর সাংবাদিক সমাজের পক্ষ থেকে আমরা সবাই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি মোঃ আল মামুন রাজু, সহ সভাপতি কামরুল ইসলাম কোহিনূর, সিনিয়র যুগ্ম সম্পাদক মহিদুল ইসলাম রাশেদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সজীব, কোষাধ্যক্ষ রিপন কুমার সাহা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিফাত হোসেন প্রমুখ।উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি ১ বছর মেয়াদি জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর ইউনিটে মোট ১৭ জন সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয় জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিট। এতে সভাপতি এস এম আনোয়ার ও সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক বাবু নির্বাচিত হয়েছেন।

94 Views

আরও পড়ুন

বাপা কুতুবদিয়া উপজেলা কমিটি অনুমোদন: সভাপতি নজরুল, সম্পাদক কাশেম

অবশেষ পাকিস্তানে সরকার গঠনে ঐক্যমত

রাঙামাটিতে পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

রাঙামাটির পুরাতন বাসস্ট্যান্ডে দু’চালক সংগঠনের সংঘর্ষে রণক্ষেত্র: আহত ২৬

মহাত্মা অশ্বিনী কুমার ছাত্রাবাসের শিক্ষার্থীদের প্রভাত ফেরি ও ফুলেল শ্রদ্ধার্ঘ্য অপর্ণ।

বোয়ালখালীতে জাতীয় শিক্ষা পদকের পুরস্কার বিতরণ সম্পন্ন

দোয়ারাবাজারে মদের চালানসহ কারবারি আটক

বইমেলায় মীরাক্কেলের রাশেদের বই ‘ফিলিং চিলিং’

ঠাকুরগাঁওয়ে সড়কে আঁকা আলপনায় একুশের চেতনা

বোয়ালখালীতে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন কাল

ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ বিশেষ ট্রেন।।

কক্সবাজার সৈকতের সুগন্ধা বিচের নাম পাল্টে হলো ‘বঙ্গবন্ধু বিচ’