ঢাকাবুধবার , ৩ জুলাই ২০২৪
  1. সর্বশেষ

নরসিংদীর কৃতিসন্তান চুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক হলেন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১ জুলাই ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ণ

Link Copied!

নরসিংদী জেলা প্রতিনিধি

নরসিংদীর চরাঞ্চলের কৃতিসন্তান এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী বিজয় হোসেন বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক পদ পেয়েছেন।
২৬ জুন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এ চুয়েট শাখা কমিটি দেন। এতে সাগরময় আচার্যকে সভাপতি ও বিজয় হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩৬ সদস্য কমিটি ঘোষণা করা হয়।

বিজয় হোসেন নরসিংদীর চরাঞ্চল নজরপুর ইউনিয়নের দড়ি নবীপুর গ্রামের সন্তান। তাঁর বাবা ইসমাইল হোসেন (মাস্টার) নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং বর্তমানে সদর থানা আওয়ামী লীগের সদস্য। তিনি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং মেকাট্রনিকস ও ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষে অধ্যয়নরত। চুয়েটের এই মেধাবী শিক্ষার্থী এ দায়িত্বের মাধ্যমে ছাত্রলীগের রাজনীতিতে উজ্জ্বল দৃষ্টান্ত রাখতে পারবেন বলে স্থানীয়রা মনে করেন।

ছেলের পদ পাওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বাবা ইসমাইল হোসেন মাস্টার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল সহ যারা আমার সন্তানকে চুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদের মতো গুরুত্বপূর্ণ পদে পদায়ন করেছেন তাদের সবার প্রতি অশেষ কৃতজ্ঞতা। আমার বিশ্বাস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বেন গার্ড খ্যাত ছাত্রলীগ। সেই সংগঠনের জন্য সে অতীতের মতো সর্বোচ্চ সামর্থ্য দিয়ে সংগঠনের জন্য কাজ করবো। সুসময়ের পাশাপাশি দুঃসময়েও পাশে থেকে ছাত্রলীগের পতাকা উড়ানোর প্রত্যয় ব্যক্ত করবেন এ উদীয়মান ছাত্র নেতা।

42 Views

আরও পড়ুন

অহংকার শুধুমাত্র আল্লাহরই সাজে

টেকনাফে টিসিবি’র পণ্য পেতে ভোক্তাদের দিতে হচ্ছে ৩২ লক্ষ টাকা!

স্বেচ্ছাশ্রমে ৫০০ শত ফুট লম্বা সাঁকো

জৈন্তাপুরে ৪ গরু চোর আটক।

গাইবান্ধায় যাত্রীবাহী বাস উল্টে মোটরসাইকেল আরোহী নিহত : আহত ১৫

কুতুবদিয়া দ্বীপ : পর্যট‌নের অপার সম্ভবনা

গাজীপুরে শ্রমিক আন্দোলনে ওসিসহ আহত তিন পুলিশ সদস্য।

ড্রাগ আগ্রাস‌নের কব‌লে তরুণ প্রজন্ম (চতূর্থ পর্ব)

পেনশন স্কিমের বিরুদ্ধে বুটেক্স কর্মকর্তা সমিতির অর্ধদিবস কর্মবিরতি 

ছাত্রলীগের সাধারণ সম্পাদকের প্রশ্নফাঁসের অভিযোগটি তদন্ত করা হবে: জবি উপাচার্য

শার্শার তথ্য আপা’র উঠান বৈঠক অনুষ্ঠিত

মাদারগঞ্জ উপজেলা চেয়ারম্যান কারাগারে, মুক্তির দাবিতে সড়ক অবরোধ, হরতালের ডাক।