ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

যারা জর্দা দিয়ে পান খায়-ধুমপান করে, তারা রাসুল (সা.)-এর আদর্শ পরিপন্থি : মোমিন মেহেদী

প্রতিবেদক
নিউজ এডিটর
৯ অক্টোবর ২০২২, ১০:১৫ পূর্বাহ্ণ

Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি :

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, যারা জর্দা দিয়ে পান খায়-ধুমপান করে, তারা রাসুল (সা.)-এর আদর্শ পরিপন্থি। তিনি ৮ অক্টোবর সন্ধ্যায় তোপখানা রোডস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে অনুষ্ঠিত জাতীয় ধর্মধারার মিলাদুন্নবী (সা.)-এর আলোচনা ও দোয়া সভায় উপরোক্ত কথা বলেন।

তিনি এসময় আরো বলেন, একদিকে ধুমপান করবেন, মাদকসেবন করবেন, নারীদের দিকে কুদৃষ্টিতে তাকাবেন, নিকৃষ্টতর অবৈধ কাজ করবেন-দাড়ি-টুপি-পাঞ্জাবী পরে রাসুল (সা.)-এর অবমাননা করবেন; অন্যদিকে বেহেশতে যাওয়ার চিন্তামগ্ন হয়ে অবৈধ উপার্জন করবেন-দান করবেন বেহেশতে যাওয়ার আশায়; তা কখনোই ইসলাম সমর্থন করে না। এখন তো তথাকথিত আলেমদের একটি অংশ ইউটিউবে-ফেসবুকে ব্যবসা করার পাশাপাশি সাধারণ মানুষকে বোকা বানিয়ে অর্থনৈতিক লাভবান হওয়ার স্বার্থে হালাল-হারাম নিয়ে কোন ওয়াজ করে না; বরং অবৈধ বা বৈধ যে উপায়েই হোক দান করার জন্য অনুপ্রাণিত করেন সাধারণ মানুষকে। এতে করে সাধারণ মানুষদের একটি বড় অংশ সুদ-ঘুষের দিকে ঝুঁকে পরছে, অন্যায়-অপরাধ-দুর্নীতি করে রাতারাতি কোটিপতি হওয়ার নেশায় মত্ত হয়ে থাকে, কিন্তু তারা ‘নামাজ’ আদায়ের নামে আল্লাহর নাফরমানিতে ব্যস্ত হয়ে থাকে। কিন্তু ইসলাম বলছে-‘হালাল উপার্জন ব্যতিত কোন ইবাদত-ই কবুল হবে না।’

জাতীয় ধর্মধারার যুগ্ম আহবায়ক আল্লামা মামুনুল ইসলামের সভাপতিত্বে এতে প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরুল হক, একরামুল হক গাজী লিটন, সদস্য সাহাবুদ্দীন আহমেদ, রাকিব ঢালী প্রমুখ বক্তব্য রাখেন।

170 Views

আরও পড়ুন

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল