ঢাকারবিবার , ৩০ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

বিএনপি ভারতবিরোধী কথাবার্তা বলে টিকে থাকতে চায়: হানিফ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৭ জুন ২০২৪, ৫:২৬ অপরাহ্ণ

Link Copied!

তৌফিক হাসান (তানজিম)কুষ্টিয়া

ভারতকে বেশি সুবিধা দিতে যেয়ে দেশে যে ন্যায্য হিস্যা, সেই হিস্যা থেকে সরকার জনগণকে বঞ্চিত করছে বিএনপি – নেতাদের এমন অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি সবসময় পলিটিক্যাল স্ট্যান্ডবাজি করে রাজনীতিতে টিকে থাকতে চায়। সস্তা জনপ্রিয়তা অর্জনের জন্য বিএনপি ভারতবিরোধী সেন্টিমেন্ট গড়ে তোলার একটা চেষ্টা করছে।

এই ধরনের অযৌক্তিক কথা বলে লাভ নেই। ভারত আমাদের বন্ধুপ্রতিম রাষ্ট্র, আমরা আমাদের প্রতিবেশীসহ সকল দেশের সঙ্গে সুসম্পর্ক রেখে দেশকে এগিয়ে নিতে চাই।

হানিফ আরো বলেন, একটা দেশের সাথে আরেকটা দেশের পারস্পরিক সহযোগীতা থাকবে এটা নীতিবাচক কিছু হতে পারেনা। রাজনীতির স্বার্থে বিএনপি ভারতবিরোধী কথাবার্তা বলে রাজনীতি ও জনগণের মধ্যে টিকে থাকতে চায়।

জিয়াউর রহমানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছিল, একই ভাবে বেগম খালেদা জিয়াকে পরিকল্পিতভাবে মিথ্যা মামলায় সাজা দিয়ে হত্যার পরিকল্পনা করা হচ্ছে – বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, জিয়াউর রহমান হত্যার পর তার স্ত্রী বেগম খালেদা জিয়া দুই-দুইবার প্রধানমন্ত্রী ছিলেন। তখন কেন জিয়াউর রহমান হত্যার বিচার করেননি। তার সন্তানরা কেন হত্যার বিচার চায় নাই। আগে এই বিষয়টা জনগণের কাছে পরিষ্কার করা উচিৎ। তাহলে বোঝা যাবে জিয়াউর রহমান পরিকল্পিত হত্যাকাণ্ড হয়েছিল কেন হয়েছিল – এটা জাতির সামনে মুখোশ উন্মোচিত হওয়া উচিৎ। বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে স্বভাবিক জীবনে ফিরে আসুক, এমনটাও প্রার্থনা করেন হানিফ।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে কুষ্টিয়া জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা উন্নয় ও সম্বনয় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ। এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ এহেতেশাম রেজা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসগর আলিসহ জেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

20 Views

আরও পড়ুন

এলাকাবাসীর মানববন্ধন
চকরিয়ায় ইউনিয়ন পরিষদে সেবাপ্রার্থীকে মারধর ; ৫ জনের নামে মামলা

চট্টগ্রামে রিয়াজউদ্দিন বাজারে অগ্নিকাণ্ডে হতাহতদের পাশে মেয়র

রূপগঞ্জে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

আদমদীঘিতে ৪০ দিনের কর্মসুচীর শ্রমিককে কুপিয়ে হত্যা

কক্সবাজারস্থ সেন্টমার্টিন সমিতি’র আত্মপ্রকাশ

ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ এলাকায় সড়ক দূর্ঘটনা নিহত ৪

শান্তিগঞ্জে নিজ উদ্দ্যোগে সাঁকো নির্মাণ করে দিলেন ব্যাংকার চয়ন

ড্রাগ আগ্রাস‌নের কব‌লে তরুণ প্রজন্ম (৩য় পর্ব)

প্রধানমন্ত্রীর উপস্থিতিতে সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপনা করে প্রশংসিত কাপাসিয়ার লাবিবা

শেরপুর পৌরসভার প্রস্তাবিত বাজেট ঘোষণা

শাপলাপুরে বেড়িবাঁধে ভাঙন, ব্যাহত হচ্ছে চাষাবাদ : দায়সারা ভাব পাউবো’র

কুমারখালিতে বিদ্যুৎ বিভ্রাটে বিপর্যস্ত জনজীবন