ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

নাগরপুরে প্রায় ২৫ বছর পর উপজেলা বিএনপি’র সম্মেলন অনুষ্ঠিত ; সভাপতি ছালাম-সাধারণ সম্পাদক হবি নির্বাচিত

প্রতিবেদক
নিউজ এডিটর
৮ অক্টোবর ২০২২, ৪:০৬ অপরাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলের নাগরপুরে প্রায় ২৫ বছর পর অনুষ্ঠিত উৎসবমুখর সম্মেলনে সরাসরি ভোটের মাধ্যমে নতুন নেতৃত্ব পেয়েছে নাগরপুর উপজেলা বিএনপি। এতে উপজেলার ১২ টি ইউনিয়নে বিএনপি’র ১৩ টি ইউনিটে ৫ জন করে মোট ৬৫ জন কাউন্সিলর ভোট প্রদানের মাধ্যমে সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ ছালাম ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি কে নির্বাচিত করেছেন।

শুক্রবার (৭ অক্টোবর) সকালে নির্ধারিত স্থান পরিবর্তন হওয়ায় উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে ব্যাপক নেতাকর্মী ও সাধারণ জনগণের উপস্থিতিতে এ উৎসবমুখর সম্মেলনের অনুষ্ঠিত হয়। সকাল থেকেই আগত সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বড় বড় মিছিলে সম্মেলন স্থান লোকে লোকারণ্য হয়ে উঠে। এদিকে, সম্মেলনকে ঘিরে সদর বটতলা এলাকা থেকে শুরু করে বিভিন্ন স্থানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। আমন্ত্রিত সকল অতিথিবৃন্দদের উপস্থিতিতে সম্মেলনের প্রথম অধিবেশন শেষ হয় জুমার নামাজের আগেই এবং দুপুরে দ্বিতীয় অধিবেশন শুরু হয়ে ভোট প্রদান প্রক্রিয়ার মধ্য দিয়ে বিকালে বহুল প্রতিক্ষিত এ সম্মেলনের সমাপ্তি ঘটে।

নাগরপুর উপজেলা বিএনপি আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ ছালাম এর সভাপতিত্বে ও সদস্য সচিব হাবিবুর রহমান হবি’র সঞ্চালনায় উক্ত সম্মেলনে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা বিএনপি আহ্বায়ক এ্যাড. আহমেদ আজম খান। এছাড়াও উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা বিএনপি সদস্য আলী ইমাম তপন, যুগ্ম আহ্বায়ক হাসানুজ্জামিল শাহিন, ফরহাদ ইকবাল, দেওয়ান শফিকুল ইসলাম ও জেলা বিএনপি সাবেক সহ-সভাপতি ও নাগরপুর উপজেলা বিএনপি সিনিয়র সদস্য রবিউল আওয়াল লাভলু সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

উল্লেখ্য, গত ১০ মার্চ টাঙ্গাইল জেলা বিএনপি বীর মুক্তিযোদ্ধা এম.এ ছালাম কে আহ্বায়ক, আহাম্মদ আলী রানা সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও হাবিবুর রহমান হবি কে সদস্য সচিব করে ৬ জন যুগ্ম আহ্বায়ক সহ মোট ৫৫ জন সদস্য বিশিষ্ট নাগরপুর উপজেলা বিএনপি আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়ার ৬ মাসের মধ্যে উপজেলার ১২ টি ইউনিয়নের ১৩ টি বিএনপি’র ইউনিট সম্মেলন সফল ভাবে সম্পন্ন করে এ উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। এতো দ্রুত সকল ইউনিট সম্মেলন অনুষ্ঠিত করে উপজেলা সম্মেলন আয়োজন করায় সংশ্লিষ্ট সকল নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

136 Views

আরও পড়ুন

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল