ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

দেশ বর্তমানে দুঃসময় পার করছে–নজরুল ইসলাম খান

প্রতিবেদক
নিউজ এডিটর
১২ ফেব্রুয়ারি ২০২৩, ১:০৬ পূর্বাহ্ণ

Link Copied!

রোকনুজ্জামান সবুজ ,জামালপুরঃ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘দেশ বর্তমানে দুঃসময় পার করছে । এই সরকারের হাতে সাধারণ মানুষ নিঃস্ব হয়েছে। ৯০ হাজার টাকার ঋণ নিয়ে একটা শিশু জন্মগ্রহণ করছে। শনিবার(১১ফেব্রুয়ারি) সন্ধ্যায় জামালপুরের ইসলামপুর উপজেলার কুলকান্দী ইউনিয়নে দলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে কুলকান্দী বাজারে ইউনিয়ন বিএনপি আয়োজিত পদযাত্রায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে রাখেন তিনি ।

নজরুল ইসলাম খান আরও বলেন, ‘চুরি-চামারি করে দেশটাকে শেষ করেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের লোকজন হাজার হাজার কোটি টাকা ব্যাংক থেকে ঋণের নামে লুটপাট করে ফেলেছে। উন্নয়নের নামে দেশটাকে পঙ্গু করে দিয়েছে। পাল্টাপাল্টি রাজনৈতিক কর্মসূচী দিয়ে আওয়ামী লীগ দেশের মানুষকে গৃহ যুদ্ধের পথে ঢেলে দিতে চায়।

বিএনপির এই নেতা আরও বলেন, ‘আওয়ামী স্বৈরাচার সরকারকে বিদায় জানাতে টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া পর্যন্ত মানুষ রাজপথে নেমে এসেছে। মাত্র ১৯দিনের ব্যাবধানে বিদ্যুতের দাম দুই দফায় বাড়িয়েছে যারা তারা জনগনের সরকার হতে পারে না। নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া আগামী সংসদ নির্বাচন জনগণ মেনে নিবে না।

নজরুল ইসলাম খান বলেন, ‘যে দলের জেলা পর্যায়ের অঙ্গ দলের নেতা দুই হাজার কোটি টাকার অবৈধ মালিক হয়, সেই দলের আরও যারা ঊর্ধ্বতন নেতা আছেন, ক্ষমতাবান ব্যক্তিরা আছেন তারা কি পরিমাণ সম্পদের মালিক এটা অনুমানের বিষয়। এভাবে দেশটা চলতে পারে না।’ তিনি সরকারের প্রতি প্রশ্ন রাখেন, আপনারা ৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকতে চান। কেন ভাই ৪১ সালের পরে কি বাংলাদেশ থাকবে না? জনগণ ভোট দিলে ১৪শ বছর ক্ষমতায় থাকেন। তত্ত্বাবধায়ক সরকার দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি সুলতান মাহমুদ বাবু, উপজেলার সাবেক চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুল, উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি আব্দুল ওয়াহাব মাষ্টার কুলকান্দী ইউনিয়ন বিএনপির সভাপতি নুরল ইসলামের সভাপতিত্বে পদযাত্রা শেষে আলোচনা সভায় উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

126 Views

আরও পড়ুন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আ’ত্ম’হ’ত্যা

নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে আবারো জান্তা বাহিনীর ১০ সদস্য বাংলাদেশে আশ্রয় !! 

তরুণ কবি তানভীর সিকদারের একান্ত সাক্ষাৎকার

মানবতার ফেরিওয়ালা

রাজশাহীর দুই উপজেলায় আট চেয়ারম্যান প্রার্থী

রাজশাহীতে র‌্যাবের পৃথক অভিযানে ছিনতাইয়ের মালামালসহ ০৩ জন গ্রেফতার ।

আনোয়ারায় মৎস্যপল্লীতে আগুন, কোটি টাকার ক্ষয়ক্ষতি

নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত