ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি
  3. সারা বাংলা

উখিয়ার জামায়াত বিএনপির অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল ও মটরসাইকেল শোডাউন।

প্রতিবেদক
নিউজ এডিটর
২ নভেম্বর ২০২৩, ১:৪৭ পূর্বাহ্ণ

Link Copied!

★উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে ঠিক তখনই সাধারণ মানুষকে জিম্মি করে সন্ত্রাসী দল বিএনপি

সালাহউদ্দীন, উখিয়া প্রতিনিধি :

বিএনপি’র জ্বালাও, পোড়াও, অগ্নিসন্ত্রাস, গাড়ি ভাংচুর, হত্যা ও নৈরাজ্যর এবং হরতাল-অবরোধের প্রতিবাদে বুধবার ১ ই নভেম্বর কক্সবাজারের টেকনাফ মহা সড়কে মরিচ্যা স্টেশন থেকে উখিয়া স্টেশন পর্যন্ত বিক্ষোভ মিছিল ও মটরসাইকেল শোডাউন করেছে উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ জাহান সাজু’র নেতৃত্বে। নেতাকর্মীরা দেশব্যাপী বিএনপি’র অগ্নি সন্ত্রাস, সমাবেশের নামে নৈরাজ্যের প্রতিবাদে এই বিক্ষাভ মিছিলে অংশ নেন। আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ,কৃষক লীগ,শ্রমিক লীগ, সেচ্ছাসেবক লীগ ,তাঁতী লীগ ,মৎস্যজীবী লীগ, সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উখিয়ায় হরতাল-অবরোধের দ্বিতীয় দিনে কোথাও মাঠে নেই বিএনপি-জামায়াত।

বিএনপি’র ডাকা তিন দিনের অবরোধ হরতালে উখিয়া, কোটবাজার, মরিচ্যা,পালংখালী সহ টেকনাফ মহাড়কে তেমন সাড়া নেই। সিএনজি, টমটম, অটোরিকশা, স্বাভাবিক চলাচল আছে তবে স্বাভাবিক সময়ের চেয়ে দূরপাল্লা’র গণপরিবহনের সাড়া নেই বললেই চলে। তবে অবরোধ হরতালের পক্ষে বিএনপি জামায়াত,শিবিরের কোন নেতাদের মহাসড়কে তৎপরতা লক্ষ্য করা যায়নি।

এদিকে হরতাল অবরোধের সমর্থনে উখিয়া উপজেলা বিএনপি’র দলটির নেতাকর্মীদের বিক্ষোভের আশঙ্কায় সকাল থেকেই নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা।নাশকতা এড়াতে শক্ত অবস্থানে মাঠে রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী টেকনাফ
মহাসড়কের উখিয়া উপজেলা প্রতিটি স্টেশনে অবস্থান নিয়েছে উখিয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষাভ সমাবেশে শাহজান সাজু বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে ঠিক তখনই সাধারণ মানুষকে জিম্মি করে সন্ত্রাসী দল বিএনপি রাজধানী ঢাকাসহ দেশব্যাপী অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে।

স্মার্ট উন্নয়নের রুপকার বাংলাদেশ আওয়ালীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি আপার দিকনির্দেশনায় আমরা উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামীলীগ রাজপথে বিএনপি’র যে কোন ধরনের নৈরাজ্য ও অরাজকতা রোধে মাঠে আছি। সাধারণ মানুষকে জিম্মি করে সন্ত্রাসী কর্মকান্ড করার চেষ্টা করলে তার দাঁত ভাঙ্গা জবাব রাজপথে দিবে উখিয়া উপজেলা আওয়ামীলীগ।

বিএনপি-জামায়তের উদ্দেশ্য শাহজান সাজু আরোও বলেন, এখনও সময় আছে দেশের উন্নয়ন, দেশের মানুষের উন্নয়ন তরান্বিত করতে মানুষের জীবন নিয়ে খেলা বন্ধ করেন। সাধারণ মানুষের জন্য আপনারা রাজনীতি করলে মানুষের জীবন নিয়ে খেলা বন্ধ করেন।

সারাদেশের মানুষের কাছে আন্দোলনের নামে বিএনপি’র সন্ত্রাসী কর্মকান্ডের মুখোশ উন্মাচোন হয়ে গেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে। ইতিমধ্যে সে সব উন্নয়ন মানুষের চোখে দৃশ্যমান। এই উন্নয়নে বাঁধা কর্মকান্ডকে বাঁধাগ্রস্থ করতে বিএনপি-জামাত-শিবির বিভিন্ন ভাবে যে ষড়যন্ত্র করছে তা বাস্তবে রুপ দিতে দিবে না উখিয়া উপজেলা আওয়ামী লীগ দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরী করতে বিএনপি হরতালের নামে সাধারণ মানুষকে ভোগান্তিতে ফেলতে চাইছে।

220 Views

আরও পড়ুন

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল