ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ
  3. সারা বাংলা

শীতের সাথে শুরু হয়েছে গরম কাপড় বিক্রি

প্রতিবেদক
নিউজ ভিশন
২৫ নভেম্বর ২০২০, ১১:৩৩ অপরাহ্ণ

Link Copied!

নিলয় ধর, স্টাফ রিপোর্টার(যশোর): যশোরে শীত মওসুমকে কেন্দ্র করে বিপণীবিতানগুলো সেজে উঠেছে। বিভিন্ন ধরনের গরম কাপড় আসতে শুরু করেছে শহরের বাজার গুলোতে। এই সব দোকানে শুরু হয়েছে শীত কাপড়ের বেচাকেনা।

গত কয়েকদিন আগে থেকে শীত পাড়া শুরু হয়। এর সাথে শুরু হয়েছে গরম কাপড়ের বেচাকেনা। যশোরের বিপনীবিতানগুলো সেজে উঠেছে নারী, পুরুষ ও শিশুদের বিভিন্ন ধরনের সোয়েটার, কার্ডিগান, কোট, জ্যাকেট, ব্লেজার, শাল, টুপি ও মাফলারে। শহরের অভিজাত বিপনীবিতান সিটি প্লাজা, জেস টাওয়ার, মুজিব সড়কের ফ্যাশন হাউজ থেকে শুরু করে কালেক্টরেট মার্কেট এবং সব ধরনের ক্রেতাদের বাজার বলে খ্যাত যশোর ইনস্টিটিউট মার্কেট-সর্বত্রই শুরু হয়েছে গরম কাপড়ের বেচাকেনা।

সিটি প্লাজায় পুরুষদের ব্লেজার বিক্রি হচ্ছে সর্বনিম্ন ৫শত টাকা থেকে ৩ হাজার টাকায়। সোয়েটার ৮শত টাকা থেকে ১ হাজার ২শত টাকা। কোটি ১ হাজার টাকা থেকে ১ হাজার ২শত টাকা। মেয়েদের বিভিন্ন ধরনের সোয়েটার ও কার্ডিগান ৮শত’ টাকা থেকে ৩ হাজার টাকা।

মুজিব সড়কের ফ্যাশন হাউজগুলোতে পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের শীত কাপড়। এখানকার শোরুমে কোট পাওয়া যাচ্ছে ১ হাজার ৮শত’ টাকা থেকে ২ হাজার ৫শত’ টাকায়। বিভিন্ন ধরনের চাদর ৭শত’ ৫০ টাকা থেকে ২’ হাজার ৫শত’ টাকা। নারী, পুরুষ ও শিশুদের বিভিন্ন সোয়েটার পাওয়া যাচ্ছে ১ হাজার টাকা থেকে ৪ হাজার টাকা পর্যন্ত।

জ্যানথিকের ম্যানেজার রবিউল ইসলাম সাদেক বলেন, বিক্রি সবে শুরু হয়েছে। সামনে আরও বাড়বে। কালেক্টরেট মার্কেটে নারী ও পুরুষের বিভিন্ন ধরনের সোয়েটার ও কার্ডিগান বিক্রি হচ্ছে ৮শত টাকা থেকে ২’ হাজার ৫শত টাকায়। ব্লেজার ১ হাজার টাকা থেকে ২ হাজার টাকা। বাচ্চাদের ব্লেজার সেট ১ হাজার টাকা। সোয়েটার ও কার্ডিগান ৫শত’ টাকা থেকে ৮শত’ টাকা। শাল বিক্রি হচ্ছে সর্বনিম্ন ২শত’ ৫০ টাকা থেকে সর্বোচ্চ ২’ হাজার টাকায়।

ইনস্টিটিউট মার্কেটের দোকানে সোয়েটার, কার্ডিগান, টুপি, মাফলার, হাতমোজা, পামোজা, গাউন, কোট, জ্যাকেটের সরবরাহ বাড়ছে দিন দিন। দাম শুরু হয়েছে ৫০ টাকা থেকে। এই মার্কেটের বিক্রেতা বাদল হোসেন বলেছেন, এক সপ্তাহ হচ্ছে এখানে ক্রেতারা শীত কাপড় কিনতে শুরু করেছেন।

58 Views

আরও পড়ুন

বাইশারী বাজারে অগ্নিকাণ্ডে ফ্যামিলি বাসাসহ ৪ দোকান পুড়ে ছাই !!

সুন্দরবন’র আগুন নিয়ন্ত্রণে এলেও শংকা কাটেনি এখনও

শেরপুরে ‌’কানেক্ট জাপান এডুকেশন’ ট্রেনিং সেন্টারের উদ্বোধন

আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

চলছে তীব্র তাপদাহ এতে জনজীবন অতিষ্ঠ গ্রীন ভয়েস কক্সবাজার জেলার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

রাসিক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ।

নাগরপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নতুন নেতৃত্বে হোসেন-ওয়াহিদ-কানিজ

রাঙামাটির কাউখালীতে বজ্রপাতে মৃত্যু-১ আহত-৪

বজ্রপাতে অগ্নিদগ্ধ হয়ে খাগড়াছড়িতে নিহত-৩

দুবাই ইন্টারন্যাশনাল সাইন্স ফেস্টে তানযীমুল উম্মাহ আলিম মাদ্রাসা সাইন্স ক্লাবের অংশগ্রহণ

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে পা হারারো যুবক,আহত ৩

কুবির তিন হলে তিন হাউজ টিউটর নিয়োগ