ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ

লিও জেলার ২৪ তম সম্মিলিত অভিষেক অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ সেপ্টেম্বর ২০২০, ১:৪২ অপরাহ্ণ

Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি :

লিও জেলা ৩১৫-বি৪ এর ২৪ তম সম্মিলিত অভিষেক অনুষ্ঠান ২৫শে সেপ্টেম্বর,শুক্রবার চিটাগং লায়ন্স ফাউন্ডেশনের হালিমা রোকেয়া হলে শারীরিক দূরত্ব বজায় রেখে ও সচেতনতা অবলম্বন করে অনুষ্ঠিত হয়৷ লিও জেলা সেক্রেটারি লিও জাহিদ হাসান আজাদ প্রিমন ও প্রোগ্রাম সেক্রেটারী লিও আর্সেল আজিম মোহনের সঞ্চালনায় ও লিও জেলা সভাপতি লিও এইচ এম হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর মাননীয় জেলা গভর্নর লায়ন ডাঃ সুকান্ত ভট্টাচার্য্য এমজেএফ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন শেখ শামসুদ্দীন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ, প্রাক্তন জেলা গভর্নর লায়ন সিরাজুল হক আনসারী এমজেএফ, ক্যাবিনেট সেক্রেটারি লায়ন অশেষ কুমার উকিল এমজেএফ, ক্যাবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম আরজু, জিএলটি ডিস্ট্রিক্ট কোর্ডিনেটর লায়ন গোপাল কৃষ্ণ লালা এমজেএফ, জিএসটি ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর লায়ন মোঃ শওকত আলী চৌধুরী এমজেএফ, জয়েন্ট সেক্রেটারী লায়ন মনিরুল কবির, সভায় আরো উপস্থিত ছিলেন সম্মানিত লিও ক্লাবস্ চেয়ারম্যান লায়ন ডাঃ মেসবাহ উদ্দিন তুহিন, লিও ইয়ুথ এক্সচেঞ্জ লায়ন একেএম নবীউল হক সুমন,প্রাক্তন জেলা সভাপতিদের মধ্যে লায়ন বদিউর রহমান, লায়ন আবুল খায়ের, লায়ন ওবায়েদুর রহমান, লায়ন সাইফুল করিম আরিফ, লিও জেলা সহ-সভাপতি লিও জয় চক্রবর্তী, প্রোগ্রাম চেয়ারম্যান ও লিও জেলার কোষাধ্যক্ষ লিও ইরফান মোস্তফা, ম্যাগাজিন কমিটির উপদেষ্টা ও লিও জেলার যুগ্ম সচিব লিও শহিদুল্লাহ, যুগ্ম কোষাধ্যক্ষ লিও মেহেদী হাসান জনি।

সকাল ১০ টায় দুই পর্বে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সদ্য প্রাক্তন জেলা সভাপতি ও মাল্টিপল জেলা সভাপতি লিও শাহরিয়ার ইকবাল এবং নতুন জেলা সভাপতি লিও এইচ.এম. হাকিম। অনুষ্ঠানে বিদায়ী জেলা সভাপতি নবনির্বাচিত জেলা সভাপতিকে গংবেল হস্তান্তরের মাধ্যমে দায়িত্ব হস্তান্তর করেন।

এরপর মাননীয় জেলা গভর্নর নবনির্বাচিত জেলা সভাপতি ও তার সহকর্মীদের শপথ বাক্য পাঠ করান। অতঃপর জেলা সভাপতি সকল ক্লাব অফিসার্সদের শপথ বাক্য পাঠ করান।

প্রধান অতিথির বক্তব্যে জেলা গভর্নর বলেন লিডারশীপ বিকাশে ট্রেনিং এর কোন বিকল্প নেই। লিওরা ট্রেনিং এর মাধ্যমে ইনোভেটিভ কাজকর্ম করার আহ্বান জানান। লিওরা আগামীদিনের লায়ন, লিওইজমের মাধ্যমে নিজেদের নেতৃত্ব বিকশিত করে দেশ ও সমাজের জন্য কাজ করে যেতে বলেন।

তিনি নবনির্বাচিত অফিসার্সদের “সবার উপরে মানবতা” ডাকের উপর জোর দেওয়ার আহ্বান জানিয়ে নবনির্বাচিত কর্মকর্তাগণকে মানব সেবায় অধিকতরভাবে নিয়োজিত থাকার জন্য উদাত্ত আহ্বান জানান।

68 Views

আরও পড়ুন

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক