ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ

রাঙামাটিতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩ মার্চ ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ণ

Link Copied!

|| রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটিতে বর্ণাঢ্য আয়োজনে শনিবার (০২ মার্চ) সকাল ১১ টায় দৈনিক সময়ের আলো’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

রাঙামাটি জেলা প্রেসক্লাব মিলনায়তনে শনিবার সকাল ১১ টায় অনুষ্ঠিত সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শহিদুজ্জামান মহসীন রোমান ।

দৈনিক সময়ের আলো রাঙামাটি জেলা প্রতিনিধি ও প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক মুহাম্মদ ইলিয়াস’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি প্রেসক্লাব’র সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পন সম্পাদক প্রবীন সাংবাদিক একেএম মকছুদ আহমেদ।

দৈনিক আমাদের সময়’র জেলা প্রতিনিধি বিহারী চাকমা’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন, ৭১ টিভি’র রাঙামাটি প্রতিনিধি উচিং ছা রাখাইন কায়েস। প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার নের্তৃবৃন্দ বর্ণাঢ্য এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, সময়ে আলো পত্রিকা সবে মাত্র ৫ বছরে পদার্পণ করেছে। সমসাময়িক পত্রিকাগুলোকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে এ পত্রিকা। সারা দেশের ন্যায় পাহাড়েও সাহস ও নিরপেক্ষতা বজায় রেখে বিভিন্ন বিষয় ভিত্তিক সংবাদ এবং অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশের মাধ্যমে অল্প সময়ে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে লাল সবুজে মোড়ানো এ পত্রিকা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মিডিয়ার অবদান অপরিসীম। দেশজাতির এ অগ্রযাত্রায় সময়ের আলো মানুষের হৃদয়ে ঠাঁই নিয়েছে। সমানতালে সময়ের সাথে থেকে আলো ছড়াচ্ছে। সময়ের আলো যেভাবে পাহাড়ের উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করছে। সেই ভাবে সকল মিডিয়ার এগিয়ে আসা উচিত। পত্রিকা কর্তৃপক্ষের সম্পাদকীয় নীতি ও সময়োপযোগী চিন্তা ভাবনা জন্য পাঠক হিসেবে আমরাও গর্বিত। আমরা সবাই সময়ের আলোর সাথে আছি এবং থাকবো। অনুষ্ঠানে বক্তারা এ পত্রিকার সাফল্য এবং পাঠক প্রিয়তা কামনা করেন।

আলোচনা সভা ও কেক কাটার পর প্রতিষ্ঠা বার্ষিকীর র্যালী বের করা হয়। র্যালীটি প্রেসক্লাব থেকে পুলিশ সুপারের বাংলোর সম্মুখস্থ সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে সমাপ্ত হয়। #

62 Views

আরও পড়ুন

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে