ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ

মহেশখালীতে জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন করেছেন নিউ জেনারেশন ফাউন্ডেশন

প্রতিবেদক
নিউজ ভিশন
৫ ফেব্রুয়ারি ২০২১, ৬:৩১ অপরাহ্ণ

Link Copied!

মহেশখালী প্রতিনিধিঃ
“জ্ঞানের আলোয় খুঁজি স্বপ্নের দ্বার, আগামী দিন শুধু সম্ভাবনার” এ স্লোগানে মহেশখালীতে জাতীয় পাঠাগার দিবস উদযাপন করেছেন ছোট মহেশখালী ইউনিয়নের নিউ জেনারেশন ফাউন্ডেশন।

শুক্রবার (৫ফেব্রুয়ারী) সকাল ৮টায় হাজ্বী মোঃ রুহুল আমিন মার্কেটে অবস্থিত ছোট মহেশখালী গণপাঠাগার প্রাঙ্গনে এ দিবসটি উদযাপন করা হয়।

মোঃ ফরহাদের কোরআন তেলওয়াতের মাধ্যমে উক্ত অনুষ্ঠানটি শুরু করে প্রথমে জাতীয় সংগীত, জাতীয় পতাকা উত্তোলন ও ছোট মহেশখালী গণপাঠাগারের পতাকা উত্তোলন করা হয়।

নিউ জেনারেশন ফাউন্ডেশনের অর্থ সম্পাদক আশেক ইলাহীর সঞ্চালনায় ও সভাপতি রিয়াজুল মোস্তফার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধ ছালেহ আহমদ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব শাহজাহান চৌধুরী, মোঃদিদারুল ইসলাম, বিশিষ্ট ব্যাংকার মাহবুব আলম, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ মকবুল সোবহান,জনাব জাহাঙ্গীর আলম, ঢাকা কলেজের মেধাবী শিক্ষার্থী NGF-এর অর্থ সম্পাদক মোঃ আশেক এলাহীসহ অনেকেই।

আলোচনায় সভায় নিউ জেনারেশন ফাউন্ডেশন-এর উপদেষ্টা মন্ডলী সম্পাদক মন্ডলী ও সর্বস্তরের জনশক্তিদের পক্ষ থেকে উপস্থিত সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান নিউ জেনারেশন ফাউন্ডেশন-এর সভাপতি মোঃ রিয়াজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক আশরাফ উল্লাহ খাঁন।

এসময় প্রধান অতিথি বলেন, “বই জ্ঞানের ভান্ডার। জ্ঞান অর্জনের বই পড়ার কোন বিকল্প নেই। বই পড়ার আগ্রহ বাড়াতে প্রত্যেক ইউনিয়নের পাঠাগার স্থাপন করেছে। ইতিমধ্যে নিউ জেনারেশন ফাউন্ডেশন যে পাঠাগার স্থাপন করেছেন তা সত্যিই প্রশংসার দাবী রাখে। আশা রাখি তাদের মত সবাই নিজ নিজ এলাকায় একটি করে লাইব্রেরী গড়ে তুলে জ্ঞানের ভান্ডারকে চালু রাখবেন।”

53 Views

আরও পড়ুন

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল