ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ

আইডিইবি চট্টগ্রাম জেলা শাখায় ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২৮ এপ্রিল ২০২২, ১২:৪৯ অপরাহ্ণ

Link Copied!

প্রকৌশলী মোঃ রফিকুর রহমান

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স,বাংলাদেশ(আইডিইবি) চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ জসীম উদ্দিন এর সঞ্চালনায় ও সভাপতি প্রকৌশলী মোঃ নেছার উদ্দিন এর সভাপতিত্বে সাংগঠনিক আলোচনা, দোয়া ও ইফতার অনুষ্ঠান ২৭ এপ্রিল ২০২২ খ্রি. (২৫ রমজান) বুধবার ফ্লোরাপাশ রোড, আমবাগান আইডিইবি চট্টগ্রাম জেলা শাখা প্রাঙ্গণে সফল ভাবে সম্পন্ন হয়।

পবিত্র মাহে রমজানের ভাবগাম্ভীর্যের আলোকে সদস্য প্রকৌশলীদের মাঝে পারস্পরিক সৌহার্দ বৃদ্ধির লক্ষ্যে বিকাল ৩-৩০ ঘটিকায় সাংগঠনিক আলোচনা এবং বিকাল ৫-৩০ ঘটিকায় দোয়া ও ইফতার অনুষ্ঠান আয়োজন করেন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স,বাংলাদেশ(আইডিইবি) চট্টগ্রাম জেলা নির্বাহী কমিটি নেতৃবৃন্দ ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ কেনিক এর সম্মানিত সভাপতি প্রকৌশলী এ কে এম এ হামিদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি(চট্টগ্রাম অঞ্চল) প্রকৌশলী জাফর আহমেদ সাদেক, আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক, পেশাজীবী সংগ্রাম পরিষদের আহ্বায়ক ও বিদ্যুৎ সেক্টরস ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফোরামের সভাপতি প্রকৌশলী মোঃ ফজলুর রহমান খান, বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক, পেশাজীবী সংগ্রাম পরিষদের সদস্য সচিব ও বাংলাদেশ পিডাব্লিউডি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি প্রকৌশলী মির্জা এটিএম গোলাম মোস্তফা, শিক্ষা প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ও আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির জনসংযোগ ও প্রচার সম্পাদক প্রকৌশলী মোঃ সিরাজুল ইসলাম, বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সভাপতি ও সহঃশিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক প্রকৌশলী মুবারক হোসাইন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সভাপতি ও আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রকাশনা সম্পাদক প্রকৌশলী মোঃ আতিয়ার রহমান, সড়ক ও জনপথ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের সভাপতি সৈয়দ মুনতাসীর হাফিজ, আইডিইবি কেনিক এর চাকুরী বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ আব্দুল কুদ্দুস, বিভিন্ন সরকারি বেসরকারি সায়ত্তশাসিত সংস্থার ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নেতৃবৃন্দ সহ কর্মপ্রত্যাশী ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স এসোসিয়েশন এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংগঠনিক সভা এবং দোয়া ও ইফতার অনুষ্ঠান শেষে আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটি নেতৃবৃন্দের সাথে আইডিইবি চট্টগ্রাম জেলা নির্বাহী কমিটি নেতৃবৃন্দের আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার সভাপতি প্রকৌশলী মোঃ নেছার উদ্দিন সমাপনী বক্তব্যে উপস্থিত নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

30 Views

আরও পড়ুন

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল