ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. জাতীয়

চাঁদপুরে করোনা সন্দেহে একজনের মৃত্যু

প্রতিবেদক
নিউজ ভিশন
১২ এপ্রিল ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ণ

Link Copied!

মুহা. ইকবাল আজাদ, স্টাফ রিপোর্টার।
চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার বিকাল ৪টার দিকে তার মৃত্যু ঘটেছে বলে নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান আল মামুন পাটোয়ারী। জানা যায়, মৃত ব্যক্তি গত ২৬শে মার্চ করোনা উপসর্গে আক্রান্ত হোন। তারপর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে পহেলা এপ্রিল শ্বশুর বাড়িতে চলে আসেন। গত ১১ই এপ্রিল বিকেলে মৃত্যুর কোলে ঢলে পড়েন। তিনি রামপুর ইউনিয়নের স্থায়ী বাসিন্দা নন, বরং শ্বশুর বাড়িতে তার মৃত্যু ঘটে। তার পৈতৃক নিবাস চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলায়।

তথ্য অনুযায়ী, মৃত ব্যক্তির শ্বশুর বাড়ি চাঁদপুর জেলার রামপুর ইউনিয়নের উত্তর কামরাঙ্গা এলাকায়। তিনি নিজস্ব পরিবার নিয়ে নারায়ণগঞ্জে বসবাস করেন। গত কিছুদিন ধরে তার স্ত্রী নিজের বাপের বাড়ি তথা চাঁদপুরে অবস্থান করছিলেন। গত পহেলা এপ্রিল তিনি সুস্থ শরীরে নারায়ণগঞ্জ থেকে শ্বশুর বাড়িতে আসেন। তার শরীরে পুনরায় জ্বর, কাশিসহ করোনার অন্যান্য উপসর্গ আঘাত হানে। পাশাপাশি তার উচ্চ রক্তচাপও বৃদ্ধি পায়। গতকাল বিকেলে তিনি শ্বশুরবাড়িতে মারা যান। প্রসঙ্গত, মৃত ব্যক্তি নারায়ণগঞ্জে এসিআই কোম্পানিতে কর্মরত ছিলেন।

করোনার উপসর্গ ছিলো বলে মৃত ব্যক্তিকে এখনই করোনা রোগী বলে চালিয়ে না দিতে হুশিয়ারি দিয়েছেন ইউপি চেয়ারম্যান। সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন প্রকার গুজব না ছড়ানোরও নির্দেশ দিয়েছেন আল মামুন পাটোয়ারী। তাছাড়া ব্যাপারটি তিনি চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ও সিভিল সার্জনকে অবিহিত করেছেন বলে জানিয়েছেন। রাত ৯টার দিকে মৃত ব্যক্তির করোনা ভাইরাস টেস্টের জন্য চিকিৎসকগণ কামরাঙ্গায় এসে পৌঁছান। আট সদস্যের প্রশিক্ষিত চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মী গতকাল রাতেই মৃত ব্যক্তির শরীর নমুনা সংগ্রহ করেন। পরে নিয়ম মেনে মৃত ব্যক্তিকে দাফন করা হয়। আজ (রবিবার) নমুনাটি ঢাকার আইইডিসিআরে পাঠানো হবে।

66 Views

আরও পড়ুন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ