ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. খেলাধুলা

শেরপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন কামারেরচর ইউনিয়ন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৬ জুন ২০২৩, ১:০৬ পূর্বাহ্ণ

Link Copied!

রাকিবুল আওয়াল পাপুল, শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক অনূর্ধ্ব-১৭) ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

১৫ জুন বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত ওই ফাইনাল খেলায় লছমনপুর ইউনিয়নকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কামারেরচর ইউনিয়ন একাদশ।

ফাইনাল খেলার প্রথমার্ধে ১ গোল দিয়ে লছমনপুর ইউনিয়ন একাদশ এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে আক্রমণ-পাল্টা আক্রমণ শুরু করে কামারেরচর ইউনিয়ন একাদশ। দ্বিতীয়ার্ধে কামারেরচর ১ গোল করে খেলায় সমতা ফেরালে ১-১ গোলে শেষ হয় নির্ধারিত সময়। পরে টাইব্রেকারে কামারেরচর ইউনিয়ন ৪-৩ গোলে লছমনপুর ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অসাধারণ নৈপূণ্যের জন্য খেলায় ম্যান অবদি ম্যাচ হয়েছেন কামারেরচরের গোলরক্ষক সানজিদ।
খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার হিসেবে ট্রফি ও মেডেল তুলে দেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মেহনাজ ফেরদৌসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আশরাফুল আলম মিজান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, শেরপুর প্রেসক্লাবের সভাপতি ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শরিফুর রহমান, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর আলম, চরমোচারিয়া ইউপি চেয়ারম্যান এসএম সাব্বির আহমেদ খোকন, লছমনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হাই প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অতিরিক্ত সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন।
বিপুল সংখ্যক দর্শক ফাইনাল খেলাটি উপভোগ করেন।

285 Views

আরও পড়ুন

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল