ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. খেলাধুলা

বাদ পড়ছেন মুশফিক!

প্রতিবেদক
নিউজ ভিশন
৪ মার্চ ২০২০, ১:০১ অপরাহ্ণ

Link Copied!

মুহা. ইকবাল আজাদ, ঢাকা।
জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম্যাচে খেলা হচ্ছে না মুশফিকের। গতকাল সংবাদ সম্মেলনে এসে এমন কথার সত্যতা নিশ্চিত করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এর আগে পাকিস্তান সিরিজে না যাওয়ার দরুন মুশফিককে দল থেকে বাদ দেওয়ার গুঞ্জন উঠে। মুশফিককে হুমকি দেওয়া হয় বলেও সংবাদ রটেছে কয়েকটি গণমাধ্যম। কিন্তু সবকিছুকে মিথ্যা বলেই যেন ক্ষান্ত হন নান্নু।

মূলত পাকিস্তান সিরিজে না যাওয়ার দরুন শেষ ম্যাচে বাদ পড়েছেন মুশফিক। পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে খেলবেন না মিস্টার ডিপেন্ডেবল। এমনকি দ্বিতীয় বারের মতো পাকিস্তানে না যাওয়ার কথা জানিয়েছেন মুশি। নির্বাচকরা এই সিরিজে পরিকল্পনা মাফিক এগুচ্ছেন। তার ধারাবাহিকতায় গতকাল স্কোয়াড থেকে বাদ পড়েছেন সাইফুদ্দিন, মোস্তাফিজ। পাকিস্তান সিরিজে মুশফিক না গেলে তৃতীয় ওয়ানডেতে মুশফিককে বিশ্রাম দিবেন, এটা তাদের পূর্ব পরিকল্পনা। গতকাল সংবাদ সম্মেলনে এসে তাদের পরিকল্পনার ধারাবাহিকতা বর্ণনা দিয়েছেন দুই নির্বাচক।

এপ্রিলে তৃতীয় দফায় পাকিস্তানে যাবে টিম বাংলাদেশ। সেখানে একটি টেস্ট ম্যাচের পূর্বে একটি ওয়ানডেও খেলবে বাংলার বাঘেরা। সেই টিম কেমন হবে, কারা কারা খেলবে তাদের নিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ম্যাচে নামবে বাংলাদেশ দল। প্রশ্ন ছিলো, জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ম্যাচ খেলবেন কী মাশরাফি? কিংবা পাকিস্তান সিরিজে যাবেন কি ম্যাশ? উত্তর দিতে গিয়ে অনেকটা হতভম্ব হয়েছিলেন প্রধান নির্বাচক। অধিনায়ক হিসেবে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ম্যাচে দেখা যাবে মাশরাফিকে কিন্তু পাকিস্তানে ম্যাশকে দেখা যাবে কি না, তা এখনো নিশ্চিত নয়।

মাহমুদউল্লাহ রিয়াদ টেস্ট দল থেকে বিশ্রাম পেয়েছেন গত সিরিজে। পরোক্ষভাবে টেস্ট দল থেকে বাদ-ই পড়েছেন। পাকিস্তান সিরিজের সময় সন্তান সম্ভবা স্ত্রীর পাশেই থাকতে চাইছেন রিয়াদ। কিছুদিন আগে বিসিবি থেকে ছুটিও চেয়েছেন। রিয়াদের কি ছুটি মঞ্জুর হয়েছে? একমাত্র ওয়ানডে খেলতে পাকিস্তানে যাবেন কি রিয়াদ? যদি না যান, তবে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ম্যাচে কি কাটা পড়বেন রিয়াদ? এখনো এসবের উত্তর মেলেনি বিসিবি থেকে। তবে তৃতীয় ওয়ানডে থেকে মুশফিক বিশ্রাম পাচ্ছেন, তার সত্যতা নিশ্চিত করতে যেন সম্মেলনে করেছেন প্রধান নির্বাচকদ্বয়।

62 Views

আরও পড়ুন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান