ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. খেলাধুলা

ঢাবিতে কিশোরগঞ্জের আন্তঃউপজেলা ক্রিকেটে চ্যাম্পিয়ন হাওর এক্সপ্রেস

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৭ জুন ২০২৩, ১২:৩২ অপরাহ্ণ

Link Copied!

মোঃ জামিন মিয়া,ঢাকা বিশ্ববিদ্যালয়

কড়া রোদ আর সাথে হিমেল হাওয়া।আকাশে মেঘের ছিলো ঘনঘটা।একদিকে নারকেল গাছের পাতার হেলে দুলে থাকার দৃশ্য অন্যদিকে উপস্থিত দর্শকদের মুর্হুমুর্হু হাততালিতে মুখর মাঠ।

এরকম পরিবেশে শুক্রবার (১৬ জুন) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিকালে শহীদ সার্জেন্ট জহুরুল হক হল মাঠে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়ে গেল।

আয়োজক ছিলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদ।টুর্নামেন্টে কিশোরগঞ্জের মোট ১০টি উপজেলা অংশগ্রহণ করে।এর আগে গত শনিবার (১০ জুন) এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে হাওড় এক্সপ্রেস (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম)।টুর্নামেন্টে সব কটি ম্যাচে দলটি ছিলো অপরাজিত। অন্যদিকে রানার্সআপ হয়েছে পাকুন্দিয়া হার্বিঞ্জারস।

কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদের সভাপতি খাইরুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক মেলবন্ধন বৃদ্ধি ও মেধা বিকাশের জন্য আমাদের এই আয়োজন।

সংগঠনের সাধারণ সম্পাদক সাফায়েতুল্লাহ বলেন,উন্নত চিন্তা,মানসিক দৃঢ়তা, নেতৃত্ব, কর্মকৌশল, দৈহিক সামর্থ্য অর্জন, ও আবেগ নিয়ন্ত্রণ ইত্যাদি খেলাধুলা চর্চার মধ্য দিয়ে অর্জন করা হয়।আমাদের আন্তঃসম্প্রীতি বৃদ্ধিতে এ টুর্নামেন্ট আয়োজন করেছি।

কিশোরগঞ্জ প্রিমিয়ার লীগের বিভিন্ন দায়িত্ব সামলেছেন সংগঠনের ক্রীড়া সম্পাদক নুরুল আলম।তিনি বলেন,খেলাধূলার মাধ্যমে ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় করাই ছিলো মূল উদ্দেশ্য। আমার বিশ্বাস, এ খেলা ভ্রাতৃত্বপূর্ণ বন্ধনে একটি নজির স্থাপন করবে।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফি।বিশেষ অতিথি ছিলেন আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেডের পরিচালক রাশেদুল ইসলাম রাসেল ও ইলহাম ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন।

573 Views

আরও পড়ুন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান