ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. খেলাধুলা

এসএ গেমস পরিচালনায় নেপালে ডাক পেলেন ফিফা রেফারি শেখ ইকবাল আলম বাবলু

প্রতিবেদক
নিউজ এডিটর
২৯ নভেম্বর ২০১৯, ১১:৫৭ অপরাহ্ণ

Link Copied!

মোঃ রেজাউল করিম সবুজ
কালিগঞ্জ প্রতিনিধি ঃঃ

সাউথ এশিয়ান গেমস এর ফুটবল টুর্নামেন্ট পরিচালনার জন্য নেপাল যাচ্ছেন ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু। শনিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় ৭ টায় ফ্লাইট তিনি নেপালের উদ্দ্যেশে ঢাকা ত্যাগ করবেন বলে জানা গেছে। এর আগে তিনি চীন, ভারত, জাপানসহ বাংলাদেশে শেখ কামাল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টসহ দেশ-বিদেশে অনুষ্ঠিত টুর্নামেন্টে একাধিক খেলা সুনামের সাথে পরিচালনা করেন।
শেখ ইকবাল আলম বাবলু জানান, সাউথ এশিয়ান গেমস এর ফুটবল টুর্নামেন্ট পরিচালনার জন্য বাংলাদেশ থেকে মাত্র দু’জন দায়িত্ব পেয়েছেন। এটা তার জীবনের সবচেয়ে বড় ফুটবল টুর্নামেন্ট। এজন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।
এদিকে রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল ‘সময় নিউজ ২৪ ডটকম’ এর ভ্রাম্যমাণ প্রতিনিধি শেখ ইকবাল আলম বাবলু সাউথ এশিয়ান গেমস এর ফুটবল টুর্নামেন্ট পরিচালনার জন্য নেপালে ডাক পাওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন উজ্জীবনী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয় সকল শিক্ষক ও কালিগঞ্জ উপজেলা প্রেস ক্লাস ও উপজেলা রিপোর্ট ক্লাব এন,এন,টি মিলনী যুব সংঘের সকল সদস্যবৃন্দ।
শেখ ইকবাল আলম বাবলু কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের বাজারগ্রাম এর মরহুম শেখ গোলাম বারী’র মেজে ছেলে। তিনি মথুরেশপুর ইউনিয়নের নিজদেবপুর উজ্জীবনী ইনস্টিটিউট এর প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন। এছাড়াও তিনি কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, স্কাউটস এর সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। তিনি উপজেলা যুবলীগের আহবায়ক ছিলেন।এবং সাবেক সফল ছাত্রনেতা।

130 Views

আরও পড়ুন

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল