ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারী ২০২৪
  1. সর্বশেষ

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ইবি এবং যবিপ্রবি

প্রতিবেদক
নিউজ এডিটর
৬ ডিসেম্বর ২০২২, ৭:৪০ অপরাহ্ণ

Link Copied!

ইবি প্রতিনিধি :

আন্তঃবিশ্ববিদ্যালয় ছেলেদের হ্যান্ডবল প্রতিযোগিতায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে (চবি) হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) এবং মেয়েদের রাজশাহী বিশ্ববিদ্যালয়কে(রাবি) হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)। এসময় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।

মঙ্গলবার(৬ডিসেম্বর) বিশ্ববিদ্যালয় ফুটবল মাঠে ফাইনাল ও পদক প্রদান অনুষ্ঠিত হয়। উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে এবং শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমানের সঞ্চলনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এছাড়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া।

এর আগে প্রতিদ্বন্দ্বীমূলক ফাইনাল ম্যাচে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে ২৯-২২ গোল ব্যবধানে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ইসলামী বিশ্ববিদ্যালয়। এবং ঢাকা বিশ্ববিদ্যালয়কে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। মেয়েদের ক্যাটাগরিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ১৮-৪ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং ইসলামী বিশ্ববিদ্যালয়কে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। এসময় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপস্থিত অতিথিবৃন্দরা।

প্রসঙ্গত, এবারের প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৭টি পুরুষ ও ৬টি নারী হ্যান্ডবল দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

46 Views

আরও পড়ুন

রাঙামাটির পুরাতন বাসস্ট্যান্ডে দু’চালক সংগঠনের সংঘর্ষে রণক্ষেত্র: আহত ২৬

মহাত্মা অশ্বিনী কুমার ছাত্রাবাসের শিক্ষার্থীদের প্রভাত ফেরি ও ফুলেল শ্রদ্ধার্ঘ্য অপর্ণ।

বোয়ালখালীতে জাতীয় শিক্ষা পদকের পুরস্কার বিতরণ সম্পন্ন

দোয়ারাবাজারে মদের চালানসহ কারবারি আটক

বইমেলায় মীরাক্কেলের রাশেদের বই ‘ফিলিং চিলিং’

ঠাকুরগাঁওয়ে সড়কে আঁকা আলপনায় একুশের চেতনা

বোয়ালখালীতে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন কাল

ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ বিশেষ ট্রেন।।

কক্সবাজার সৈকতের সুগন্ধা বিচের নাম পাল্টে হলো ‘বঙ্গবন্ধু বিচ’

সাপাহার সরফতুল্লাহ্ মাদ্রাসা কেন্দ্রে ভুয়া ৫৭ জন দাখিল পরীক্ষার্থী আটক

বইমেলায় পাওয়া যাচ্ছে মহিমা নুশরাতের বই “আদুরে ময়নাপাখি”

মেঘনা পেট্রোলিয়াম শ্রমিক ইউনিয়ন সিবিএ’র বিক্ষোভ সমাবেশ ও মিছিল