ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ

করোনা সংক্রমণ ঠেকাতে আগামী দিনগুলোতে সবাইকে আরো বেশি সতর্ক থাকতে হবে : এসপি বিপ্লব

প্রতিবেদক
নিউজ ভিশন
১৩ এপ্রিল ২০২০, ১:২২ অপরাহ্ণ

Link Copied!

রাফিউল ইসলাম (রাব্বি) স্টাফ রিপোর্টার, রংপুর:

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে আগামী দিনগুলিতে সবাইকে আরও বেশি সতর্ক থাকতে হবে বলে মন্তব্য করেছেন রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

আজ শনিবার (১১ এপ্রিল) পুলিশ অফিস সম্মেলন কক্ষে উদ্ভূত পরিস্থিতিতে করোনা ভাইরাস মোকাবেলার লক্ষ্যে জরুরী সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ পুলিশ বাহিনীর আইকন, বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র, রংপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার, জনাব বিপ্লব কুমার সরকার, বিপিএম (বার) পিপিএম, পুলিশ সুপার, রংপুর।

পুলিশ সুপার রংপুর মহোদয় বলেন প্রতিনিয়ত রংপুর জেলা পুলিশের সকল অফিসার ও ফোর্সদের শারীরিক সুস্থতার জন্য করণীয় ও বর্জনীয় সম্পর্কে ব্রিফিং করেন। বর্তমান পরিস্থিতিতে করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য সামনে থেকে যুদ্ধ করে চলেছে এই অদৃশ্য শত্রুর বিরুদ্ধে।

এই যুদ্ধে জয়লাভের জন্য আমাদের শারীরিক সুস্থতা সর্বাগ্রে প্রয়োজন তাই পুলিশ সুপার রংপুর মহোদয় অদ্য ১১/০৪/২০২০ খ্রিঃ প্রতিটি সদস্য ও তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য রক্ষায় বিভিন্ন দিক নির্দেশনা দেন। এসময় পুলিশ সুপার মহোদয় আরো বলেন বিনা প্রয়োজনে এবং ডিউটি ব্যতিরেকে যেন কোন পুলিশ সদস্য পুলিশ লাইন্সের বাইরে না যায় সে বিষয়ে ব্রিফিং প্রদান করেন।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সকলকে সচেতনতার সাথে সতর্কতা অবলম্বন করতে হবে। এক্ষেত্রে পুলিশ সদস্যদের বেশি সাবধানতা অবলম্বন করা দরকার। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে আগামী দিনগুলিতে সবাইকে আরও বেশি সতর্ক থাকতে হবে। পুলিশ সদস্যদের পথে নেমে কাজ করতেই হবে। এর জন্য সবাইকে মনোবল বাড়াতে হবে।

উদ্ভূত পরিস্থিতিতে করোনা ভাইরাস মোকাবেলার লক্ষ্যে জরুরী সভায় উপস্থিত ছিলেন, জনাব মোঃ আবু মারুফ হোসেন, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (প্রশাসন ও অপরাধ) রংপুর। জনাব মোঃ ফজলে এলাহী, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (জেলা বিশেষ শাখা) রংপুর। জনাব আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) রংপুর, জনাব মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) রংপুর, জনাব মো: আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রংপুর, জনাব মোঃ আরমান হোসেন, পিপিএম, সিনিয়র সহকারি পুলিশ সুপার, সি-সার্কেল, রংপুর, জেলা বিশেষ শাখার ডি আই ও (১) এ কে এম শরিফুল আলমসহ কোর্ট, ডিবি, ট্রাফিক, ভেন্ডাবারী তদন্ত কেন্দ্র, বৈরাতীহাট তদন্ত কেন্দ্র এবং জেলার আটটি থানার অফিসার ইনচার্জ গণসহ বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও পুলিশ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

62 Views

আরও পড়ুন

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে