ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ

৮ হাজার ১শ ইয়াবাসহ ৪ মাদক কারবারি ধরা লোহাগাড়ায়

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৬ আগস্ট ২০২৩, ৯:৪০ পূর্বাহ্ণ

Link Copied!

সাত্তার সিকদার, লোহাগাড়া (চট্টগ্রাম), প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৮ হাজার ১শ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৪আগষ্ট)দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এবং শনিবার (৫আগষ্ট)রাত সোয়া ১টার দিকে ৪ মাদক কারবারিকে গ্রেফতার করে থানা হেফাজতে নিয়ে আসে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো কক্সবাজার জেলার টেকনাফ থানার, হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জর পাড়ার মৃত আব্দুস শুক্কুরের ছেলে মোঃ আনোয়ার হোসেন(২৬), কক্সবাজার চকরিয়া থানার বরইতলী ইউনিয়নের গরু বাজার মৌলভী পাড়ার জহির আলমের ছেলে মোঃ শাহেদ(২৪)ও একই এলাকার মাহমুদুল হকের ছেলে মোঃ ওসমান(২০) এবং চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার , বেতাগী, ডেমিরছড়া, উত্তর পাড়ার মৃত খোরশেদ আলমের ছেলে মোঃ সরওয়ার আলম(৩৫)। সরওয়ার আলম বর্তমানে নরসিংদী জেলার শিবপুর থানার পটয়ারপাড়,লিটন মিয়ার বাড়ীর ভাড়াটিয়া বলে জানা যায়।

পুলিশ জানায়,লোহাগাড়া থানার এসআই মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার  চুনতি ইউনিয়নের চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপরে অভিযান চালিয়ে যাত্রীবাহী মারছা বাস (রেজি: নং-চট্ট-মেট্টো-চ-১১-১২৬৯) হতে তল্লাশি চালিয়ে দুই হাজার একশ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আনোয়ার হোসেন,মোঃ শাহেদ, মোঃ ওসমান নামের ৩ মাদক কারবারিকে গ্রেফতার করে এবং শনিবার একই স্থানে একটি প্রাইভেট কারে (রেজি:নং-ঢাকা-মেট্টো-গ-৩৫-০৯৫৫ )তল্লাশি চালিয়ে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সরওয়ার আলমকে গ্রেফতার করে। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করে পুলিশ।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম জানান, থানা পুলিশ বিশেষ অভিযানে ৮ হাজার ১শ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। ৫ আগষ্ট(শনিবার) সকালে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে। লোহাগাড়া থানা পুলিশ মাদকের পাশাপাশি ইভটিজিং, কিশোরগ্যাং এর বিরুদ্ধে সোচ্চার রয়েছে বলে জানান ওসি রাশেদ।

341 Views

আরও পড়ুন

মৌলভীবাজারে ফেসবুকে মহানবী (সা) কে নিয়ে কটুক্তি, যুবক গ্রেফতার

নাগরপুরে শপথ নিলেন প্রাথমিকের নবনির্বাচিত শিক্ষক নেতৃবৃন্দ

মৌলভীবাজার শেরপুরে উন্নয়ন পরিষদের বৃক্ষচারা রোপন কর্মসূচির উদ্বোধন 

আদমদীঘিতে জানালার গ্রিলে বৃদ্ধের ঝু*ল*ন্ত লা*শ

আদমদীঘিতে গাঁজা ও এ্যাম্পুলসহ গ্রেফতার- ৩

দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক

শেরপুরে আন্তঃজেলা গরু চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার ও চোরাই গরু উদ্ধার

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার