ঢাকাসোমবার , ২০ মে ২০২৪
  1. সর্বশেষ

রাঙামাটিতে স্বামীর হাতে এক পাহাড়ি গৃহবধূ খুন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৫ আগস্ট ২০২৩, ৬:২১ অপরাহ্ণ

Link Copied!

​​|| রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটির বরকল উপজেলা সুবলংয়ের পীপরাছড়িতে পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে এক পাহাড়ি গৃহবধূ খুন হয়েছে। নিহতের নাম শেফালী চাকমা হেঙদি (৩০)। এ ঘটনায় নিহতের স্বামী আদেই ধন চাকমা (৩৫)কে আইন- শৃঙ্খলা বাহিনী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয় সুত্র জানিয়েছে, নিত্যকার মতো বৃহস্পতিবার সন্ধ্যায় পারিবারিক কলহের এক পর্যায়ে নিহতের ঘর থেকে চিল্লাহল্লার শব্দ শুনতে পায় তারা। কিছুক্ষন পর কোন ধরনের শোরগোল শুনতে না পেয়ে এলাকাবাসী এগিয়ে গেলে তারা শেফালী চাকমা হেঙদি’র গলাকাটা রক্তাক্ত লাশ দেখতে পায়। ঘটনার পরপরই স্থানীয়রা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে খবর দিলে, তারা আদেই ধন চাকমাকে আটক করে। এলাবাসী জানিয়েছে, উপজাতিয় এ দম্পতির মধ্যে দীর্ঘদিন ধরে কলহ চলে আসছে। সেই ধারাবাহিকতায় নিহতের স্বামী এ খুনের ঘটনা ঘটিয়েছে।

সুবলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরুন জ্যোতি চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠোফোনে জানান, ইতিমধ্যে ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশ এসেছে। ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। হত্যাকারী একজন মানসিক ভারসাম্যহীন যুবক।

বরকল থানার ওসি নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্ত্রী হত্যার অভিযোগে আদেই ধন চাকমাকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার নিহতের মরদেহ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।ময়নাতদন্ত রিপোর্ট পেলে, মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এ কর্মকর্তা । #

211 Views

আরও পড়ুন

রাবির বিডিএসএফ মানেই নতুনত্ব

কক্সবাজার রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ০১।

মৌলভীবাজারে ফেসবুকে মহানবী (সা) কে নিয়ে কটুক্তি, যুবক গ্রেফতার

নাগরপুরে শপথ নিলেন প্রাথমিকের নবনির্বাচিত শিক্ষক নেতৃবৃন্দ

মৌলভীবাজার শেরপুরে উন্নয়ন পরিষদের বৃক্ষচারা রোপন কর্মসূচির উদ্বোধন 

আদমদীঘিতে জানালার গ্রিলে বৃদ্ধের ঝু*ল*ন্ত লা*শ

আদমদীঘিতে গাঁজা ও এ্যাম্পুলসহ গ্রেফতার- ৩

দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক

শেরপুরে আন্তঃজেলা গরু চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার ও চোরাই গরু উদ্ধার

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২