ঢাকাসোমবার , ২০ মে ২০২৪
  1. সর্বশেষ

রাঙামাটিতে জুয়ার ক্যাসিনোগুলোয় ডিবি ও কোতয়ালী পুলিশের অভিযানে দু’দিনে আটক ২৮

প্রতিবেদক
নিউজ এডিটর
১২ নভেম্বর ২০২২, ৮:৪৬ অপরাহ্ণ

Link Copied!

|| মুহাম্মদ ইলিয়াস,রাঙামাটি ||

রাঙামাটিতে জুয়ার ক্যাসিনোগুলোয় ডিবি ও কোতয়ালী পুলিশ’র অভিযানে মাত্র দু’দিনে ২৮ জন জুয়াড়িকে আটক করেছে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার বিকেলে শহরের
তবলছড়ির এডিসি কলোনীর সবুজ সংঘ ক্লাবে এসআই আবুল খায়ের, এসআই রিয়াদুল হাসান ও এসআই তানভীরুল হক চৌধুরী’র নেতৃত্বে একটি আভিযানিক টীম ঝটিকা অভিযান চালায়। আভিযানে ক্লাবটি থেকে ১৬ জন জুয়াড়িকে আটক করে। একইভাবে বৃহস্পতিবার রাতে শান্তি নগর ফিসারী ঘাট এলাকায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১২ জুয়ারীকে আটক করে।

কোতয়ালী থানা পুলিশ ও ডিবি পুলিশের অভিযানে গ্রেফতার জুয়াড়িরা হলেন, মোঃ সাইফুল ইসলাম(৩৮), মোঃ ইব্রাহিম(৪০), মোঃ ফারুক(৩৫), মোঃ নুর মিয়া(৪৬), আব্দুর রহমান(৩৬), মোঃ বাবুল(৪৭), মোঃ হাসেম(৪৫), মোঃ আলম(৪৮), মোঃ সুলতান আহম্মদ(৫২), মোঃ মুসা(৫০), ফজলুল হক(৭০), মোঃ নুরুল আলম(৫৪), মোঃ হাসান(৪৫), মোঃ হোসেন(৪৭), মোঃ আব্দুল্লাহ(৫৮), মোঃ আলী(৪৪) মোঃ হাসান(৩০), মোঃ সুলতান (৫৫), নুরু মিয়া (৫০),মোঃ ফারুখ (৪০), মোঃ হোসেন (৪০), নুরুল আলম (৫০), রহমান (৩৫) ও মোঃ মুছা (৪৫)। প্রথম ১৬ জনকে শিনবার এবং শেষের ১২ জনকে শুক্রবার বিকেলে আদালতে তোলা হয়।

রাঙামাটিতে ক্রীড়া সাংস্কৃতিক ক্লাবের আড়ালে ক্যাসিনো হিসেবে পরিচালিত ক্লাব গুলোয় হামলা শুরু ঘটনা সামাল দিতে দেন দরবার শুরু হয়ে গেছে। একাধিক জুয়াড়ির ভুক্তভোগী স্ত্রী ও সন্তানরা নাম প্রকাশ না করার শর্তে এ প্রতিনিধিকে বলেন, প্রশাসনের এ তৎপরতা লোক দেখানো বা ভিন্ন উদ্দেশ্যে যেন না হয়।

বৃহস্পতিবার দিনগত রাত থেকে ডিবি পুলিশ প্রথম শান্তি নগরে একটি ক্যাসিনোতে অভিযান চালায়। আভিযানের শুরুতে আটক হয় ১২ জন। তারই ধারাবাহিকতায় শুক্রবার শহরের এডিসি কলোনী এলাকার সবুজ সংঘ ক্লাব থেকে ১৬ জন জুয়াড়িকে কোতয়ালী পুলিশ অভিযান চালিয়ে আটক করেছে। এসময় জুয়াড়িদের কাছ থেকে নগদ প্রায় ১৫ হাজার টাকা, জুয়া সরঞ্জামসহ উদ্ধার করা হয়।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সব ধরনের অপরাধীদের প্রতি আমাদের বার্তা, অভিযান চলমান থাকবে। #

156 Views

আরও পড়ুন

ইরানের প্রেসিডেন্ট রাইসির জন্য দোয়া কামনা

ইরানের প্রেসিডেন্টকে উদ্ধারে যাওয়া তিন উদ্ধারকর্মী নিখোঁজ

ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত

চকরিয়ায় পাচারকৃত গোল কাঠ জব্দ করলো বনবিভাগ

রাবির বিডিএসএফ মানেই নতুনত্ব

কক্সবাজার রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ০১।

মৌলভীবাজারে ফেসবুকে মহানবী (সা) কে নিয়ে কটুক্তি, যুবক গ্রেফতার

নাগরপুরে শপথ নিলেন প্রাথমিকের নবনির্বাচিত শিক্ষক নেতৃবৃন্দ

মৌলভীবাজার শেরপুরে উন্নয়ন পরিষদের বৃক্ষচারা রোপন কর্মসূচির উদ্বোধন 

আদমদীঘিতে জানালার গ্রিলে বৃদ্ধের ঝু*ল*ন্ত লা*শ

আদমদীঘিতে গাঁজা ও এ্যাম্পুলসহ গ্রেফতার- ৩

দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক