ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ

মৌলভীবাজারে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে স্ত্রী খুন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৫ আগস্ট ২০২৩, ৬:৩৪ পূর্বাহ্ণ

Link Copied!

মৌলভীবাজার জেলা প্রতিনিধি।

মৌলভীবাজার জেলার রাজনগর থানায় পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে শারমিন আক্তার (২২) নামের এক নারী খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।

রবিবার (১৩ আগস্ট) সকাল ১০ ঘটিকায় রাজনগর উপজেলার ০৭নং কামারচাক ইউপির অন্তর্গত পশ্চিম কালাইকোনায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। আটক ব্যক্তির নাম শাকিল মিয়া(২৪)। তিনি রাজনগর থানার আদমপুর,গ্রামের মোঃ ফারুক মিয়ার ছেলে। তাদের ০২ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

চেয়ারম্যান আতাউর রহমান ও এলাকাবাসী সূত্রে জানা যায় প্রেমের সম্পর্ক করে প্রায় ০৪ বছর পূর্বে ইসলামী শরীয়াহ মোতাবেক বিবাহ হয়। বর্তমানে তাদের সংসারে একটি ছেলে সন্তান আছে। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় বিগত দুই মাস যাবত শারমিন আক্তার তার সন্তানসহ মায়ের বাড়ীতে বসবাস করে আসতেছেন। শারমিনের মা ঘরে না থাকার সুযোগে শারমিন আক্তারকে একা পেয়ে আসামী মোঃ শাকিল মিয়া কথা কাটাকাটির জের ধরে ধস্তাধস্তীর একপর্যায় শারমিন আক্তারকে তার পরনের প্রিন্টের ওড়না দ্বারা গলায় ঘিরা দিয়ে শাসরুদ্ধ করে হত্যা করে, তারপর প্লাস্টিকের চেয়ারে বসিয়ে দৌড়িয়ে পালিয়ে যায়। ভিকটিম শারমিন আক্তার এর ০২ বছরের শিশু বাচ্চা কান্নার আওয়াজ শোনার পর মানুষ জড়ো হয়ে তাকে ওখানেই মৃত অবস্থায় মৃত পান।

রাজনগর থানার এসআই মোঃ কামাল উদ্দিনসহ অন্যান্য অফিসাররা ঘটনাস্থলে প্রেরণ করিলে, নারী কনস্টেবল আরতি কুর্মিকে সাথে নিয়ে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মৃত দেহ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল প্রেরণ করা হয়।

ঘটনা সংঘটিত হওয়ার ০৬ ঘন্টার মধ্যে’ই রাজনগর থানার ০৬নং টেংরা বাজার ইউপির অর্ন্তগত সৈয়দনগর ভাঙ্গারহাট এলাকা হতে অভিযান পরিচালনা করারপর বিকাল ৫.৩০ ঘটিকায় আসামী মোঃ শাকিল মিয়াকে গ্রেফতার করা হয়। উক্ত ঘটনার বিষয়ে মামলা রুজু প্রক্রিয়াধীন।

114 Views

আরও পড়ুন

মৌলভীবাজারে ফেসবুকে মহানবী (সা) কে নিয়ে কটুক্তি, যুবক গ্রেফতার

নাগরপুরে শপথ নিলেন প্রাথমিকের নবনির্বাচিত শিক্ষক নেতৃবৃন্দ

মৌলভীবাজার শেরপুরে উন্নয়ন পরিষদের বৃক্ষচারা রোপন কর্মসূচির উদ্বোধন 

আদমদীঘিতে জানালার গ্রিলে বৃদ্ধের ঝু*ল*ন্ত লা*শ

আদমদীঘিতে গাঁজা ও এ্যাম্পুলসহ গ্রেফতার- ৩

দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক

শেরপুরে আন্তঃজেলা গরু চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার ও চোরাই গরু উদ্ধার

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার