ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ

মরিচের গুঁড়া ছিটিয়ে মোটরসাইকেল ছিনতাইকালে লোহাগাড়ায় আটক ৩

প্রতিবেদক
নিউজ এডিটর
১৮ অক্টোবর ২০২২, ৬:৩৩ অপরাহ্ণ

Link Copied!

সাত্তার সিকদার, লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়ন এলাকায় ইমামুল করিম হিরু নামের এক ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে মারধর ও মরিচের গুঁড়া ছিটিয়ে মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টায় ৩ যুবকে আটক করেছে পুলিশ।

এসময় স্থানীয় লোকজন ও নিকটবর্তী স্থানে থাকা টহল পুলিশের সদস্যরা ধাওয়া করে ৩জনকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসে। এ ঘটনায় ভুক্তভোগি হিরুর মা কামরুনাহার বাদী হয়ে মো: হেলাল উদ্দিন(২২), মো: শাকিল(১৯) ও আব্দুল নবী প্রকাশ ছোটন(১৯) কে আসামী করে লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত হলেন বান্দরবান জেলার লামা থানার নয়া পাড়ার মো: জালাল উদ্দিনের পুত্র মো: হেলাল উদ্দিন (২২)ও কক্সবাজারকে জেলার পেকুয়া থানার উজানটিয়া ইউনিয়নের, সুতাচোরা আতর আলী পাড়ার মো: ছমি উদ্দিনের পুত্র মো: শাকিল(১৯) এবং কক্সবাজার জেলার পেকুয়া থানার, মগনামা ইউনিয়নের মঠকাভাঙ্গা এলাকার ইয়াকুব নবীর পুত্র আব্দুল নবী প্রকাশ ছোটন(১৯)।

সুত্রে জানা যায়, ১৭ অক্টোবর বেলা(সোমবার) বেলা আড়াই টার দিকে অভিযুক্তরা ওভার চালক হিরুকে কন্ট্রাকটারের কাছ থেকে পাওনা টাকা উসুল করতে বান্দরবান জেলার কেয়াজু পাড়া হতে কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন নতুন রাস্তার মাথা আসা-যাওয়ার কথা বলে মোটরসাইকেল ভাড়া করে। ওভার চালক হিরু ও অভিযুক্তরা রাত ৮ টা পর্যন্ত নতুন রাস্তার মাথা এলাকায় অপেক্ষার পর পুণরায় কেয়াজু পাড়ার উদ্দেশ্যে রওনা হয়। একই দিন রাত সাড়ে ৯ টার দিকে লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের কেইসারজোড় এলাকায় নির্জন ফাঁকা রাস্তার পাশে মোটরসাইকেল থামাতে বলে।

এ সময় মটরসাইকেলের চাবি নিয়ে হিরুর চোখে মুখে মরিচের গুড়া ছিটিয়ে দিয়ে ছুরিকাঘাত করে। এসময় হিরুর শৌরচিৎকারে স্থানীয় এগিয়ে আসলে অভিযুক্তরা মোটরসাইকেল রেখে গ্রাম্য পথ দিয়ে পালানোর চেষ্টা করে। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ সদস্যরা তাদের আটক করে থানায় নিয়ে আসে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান জানান, উপজেলার পুটিবিলা ইউনিয়নের (৭নং ওয়ার্ড) এলাকায় মরিচের গুড়া ছিটিয়ে মটরসাইকেল ছিনতাই ও ছুরিকাঘাতের ঘটনায় মামলা দায়ের করে তার মা।
ঘটনার সাথে সম্পৃক্ত ৩ জনকে অটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

233 Views

আরও পড়ুন

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে