ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
  1. সর্বশেষ

বিপুল পরিমাণ অস্ত্রসহ টিপু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড জালাল আটক

প্রতিবেদক
নিউজ এডিটর
৩১ মার্চ ২০২২, ৩:১১ অপরাহ্ণ

Link Copied!

মোহাম্মদ সোহেল, কক্সবাজার :

কক্সবাজার জেলার পেকুয়া রাজাখালী ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডস্থ উত্তর সুন্দরীপাড়া এলাকা হতে র‍্যাব-১৫ এর একটি সিপিএসসি ক্যাম্প এর আভিযানিক দল অভিযান পরিচালনা করে ৩১/০৩/২০২২ তারিখ আনুমানিক রাত ০২.৩০ মিনিটের সময় টিপু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড জালাল আহমদ (৩২)-কে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ সহ আটক করা হয়।

আটক হওয়ার জালাল আহমদকে তার নিজ বাড়ি থেকে ১২০ গজ দূরে, প্রতিবেশী জহির এর ঘর হতে লুকায়িত অবস্থায় গ্রেফতার করা হয়েছে।

পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ঘরের উত্তরমুখী একটি পুকুরের পার্শ্বে বিশেষভাবে লুকায়িত অবস্থা হতে ০৩ টি এসবিবিএল, ০২ টি ফ্লিন্টলক গান, ০১ টি দেশীয় পিস্তল, ০৮ রাউন্ড গুলি/কার্তুজ, ০১ রাউন্ড খালি খোসা, ০৩ টি রামদা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি স্বীকার করে যে, সন্ত্রাসী কর্মকান্ড সাধন এবং অবৈধ অস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে সে অস্ত্র-গোলাবারুদসমূহ তার নিজ হেফাজতে লুকিয়ে রেখেছিল।

আটক হওয়া ব্যক্তি দীর্ঘদিন যাবৎ অত্র এলাকায় অবৈধ অস্ত্র নিয়ে এলাকার লোকজনকে ভয়-ভীতি প্রদর্শনসহ বিভিন্ন প্রকার অপরাধমূল কর্মকান্ড করাসহ অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছে মর্মে স্থানীয় সূত্রে জানা যায়। উল্লেখ্য যে, আটককৃত আসামীর বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, মারামারি, জোর দখল, চুরি, ডাকাতি, মারাত্বক জখম, ভয়ভীতি প্রদর্শনসহ বিভিন্ন থানায় ০৯ টি মামলা রয়েছে,

যার মধ্যে ০৩ টি মামলার গ্রেফতার ওয়ারেন্ট বিদ্যমান। এছাড়াও তার বিরুদ্ধে পেকুয়া থানায় ০২ টি এবং চকরিয়া থানায় ০১ টি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ রয়েছে। মূলত টিপুর সরাসরি নেতৃত্বে স্থানীয় নিরীহ জনগণের উপর প্রতিনিয়ত লুটপাট, চিংড়ির প্রকল্প দখল, চাঁদাবাজি, হত্যা ও জখমসহ নানাবিধ অপকর্ম মাঠ পর্যায়ে জালালের মাধ্যমেই পরিচালিত হতো।

টিপু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড জালাল আহমেদের আটকের বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার র‍্যাব-১৫ এর অধিনায়ক সহকারী পরিচালক মোহাম্মদ বিল্লাল উদ্দিন।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার পেকুয়া থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে জানান।

93 Views

আরও পড়ুন

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল